• ঢাকা
  • রবিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ীতে ফেন্সিডিল, মটরসাইকেলসহ আটক ১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২০ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:০২ পিএম
ফুলবাড়ীতে ফেন্সিডিল, মটরসাইকেলসহ আটক ১
মাদককারবারী আটক

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : অবৈধ্য যান চলাচল নিয়ন্ত্রনে দিনাজপুর ট্রাফিক পুলিশের নিয়মিত অভিযান পরিচালনার অংশ হিসাবে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) সকাল ১০টা  ফুলবাড়ী - রংপুর অঞ্চলিক মহাসড়কের আমিন অটোরাইচ মিলের সামনে ৯ বোতন ফেন্সিডিল, একটি পালসার মটরসাইকেলসহ বাপ্পি হাসান নামে এক মাদককারবারীকে আটক করে ট্রাফিক পুলিশ। পরে ফেন্সিডিল, মটরসাইকেলসহ মাদককারবারীকে ফুলবাড়ী থানায় সোপর্দ করা হয়। 

মাদককারবারী বাপ্পি হাসান (২৮) দিনাজপুর সদর কোতয়ালি থানার বোনতাড়া গ্রামের আব্দুর রহমানের পুত্র। অপর দুইজন পলাতক  আসামী  আলহাজ্ব ও কেরাত আলী, পিতা অজ্ঞাত, তারা দুই জনেই দিনাজপুর সদর কোতয়ালি থানার বোনতাড়া গ্রামের বাসিন্দা।

ট্রাফিক পুলিশ সার্জেন আবুল কালাম জানান, আমরা আমাদের নিয়মিত কাজের অংশ হিসাবে আজ সকাল থেকে এই এলাকায় অভিযান পরিচালনা করছি। এক মটরসাইকেলে তিনজনকে দেখতে পেয়ে তাদের গতিরোধ করলে মটর সাইকেলে থাকা ৩ জনের মধ্যে দুইজন মটরসাইকেল থেকে নেমে দৌড়িয়ে পালিয়ে যায়। মাদককারবারী বাপ্পি হাসানের কমরে ফেন্সিডিল থাকায় সে পালাতে পারে নাই। পরে ফুলবাড়ী থানার এসআই রেজাউল করিমের কাছে আসামীসহ জব্দকৃত মামলামাল হস্তান্তর করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image