• ঢাকা
  • বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গজারিয়ায় ভোটকেন্দ্রে পুলিশের ওপর হামলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:৫৬ পিএম
গজারিয়ায়
ভোটকেন্দ্রে পুলিশের ওপর হামলা

নিউজ ডেস্ক : মুন্সীগঞ্জের গজারিয়ায় উপজেলায় নির্বাচন চলাকালীন এক পুলিশ সদস্যকে মারধরের অভিযোগ উঠেছে। এক সাংবাদিক হামলার শিকার হয়েছেন ও কয়েকজনকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে। বুধবার উপজেলা নির্বাচনের প্রথম ধাপে হোসেন্দি ইউনিয়নের ভবানিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সোয়া ৯টার দিকে কেন্দ্রে এ ঘটনা ঘটে। 

জানা গেছে, কেন্দ্রের পাশের দোকানে আনারস প্রার্থীর সমর্থকরা জড়ো হতে থাকলে পুলিশ সদস্য অনাকাঙ্খিত ঘটনা এড়াতে তাদের সরে যেতে বলেন। এতেই তার ওপর ঝাপিয়ে পড়েন তারা। ঘটনার ছবি তোলেন এক সাংবাদিক। তার ফোন কেড়ে নেওয়া হয় ও তার ওপর হামলা চালানো হয়। কেন্দ্রের ভেতরে থাকা ৭ সাংবাদিককে রুমে অবরুদ্ধ করে রাখা হয়।    

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোটকেন্দ্রের বাইরে আনারস প্রতীকের প্রার্থীর সমর্থক মনিরুল হক মিঠু লোকজন নিয়ে জড়ো হন। পরে পুলিশের ওপর তারা হামলা চালায়। ঘটনার ছবি ও ভিডিও নেওয়ায় সাংবাদিক গোলজার হোসেনের ওপর হামলা চালানো হয় ও ফোন কেড়ে নেওয়া হয়। তার হাত কেটে নেওয়ার হুমকি দেওয়া হয়। তিনি মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি ও মানবজমিনের জেলা প্রতিনিধি।

আহত পুলিশ সদস্য সোহেল রানা বলেন, কেন্দ্রের ঠিক পাশেই একটি দোকান আছে। সেখানে আনারস প্রতীকের কর্মী-সর্মথকরা জড়ো হচ্ছিল। অনাকাঙ্খিত ঘটনা যাতে না ঘটে সেজন্য আমি তাদের সরে যাওয়ার অনুরোধ করি। এতেই তারা আমার ওপর হামলা চালায়। 

বিষয়টি অস্বীকার করেছেন কেন্দ্রটির দায়িত্বে থাকা পুলিশের উপ-পরিদর্শক রতন বৈরাগী। তিনি জানান, ভবানিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে কোন সমস্যা হয়নি। সব ঠিক আছে। এ ব্যাপারে আর কিছু বলতে পারবেন না।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image