• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অগ্রণী ব্যাংক সিবিএ নির্বাচন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:২৮ পিএম
অগ্রণী ব্যাংক সিবিএ নির্বাচন

নিজস্ব প্রতিবেদক : বিজ্ঞ শ্রম আপিল ট্রাইবুনাল, ঢাকায় দায়েরকৃত আপিল মামলা নং ২১১/২০২৩ এর আদেশের প্রেক্ষিতে বাংলাদেশ শ্রম আইন, ২০০৬ এর ২০২(১৫) ক ধারার ক্ষমতাবলে অগ্রনী ব্যাংক লিমিটেড এর যৌথ ধরকষাকষি প্রতিনিধি (সিবিএ) নির্ধারনী নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। 

মঙ্গলবার (১৭ অক্টোবর) রাজধানীর মতিঝিল অগ্রনী ব্যাংক সহ ৩০ টি কেন্দ্রে এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সকাল ১০টায় ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল চারটায় শেষ হবে। নির্বাচনে চারটি মার্কায় ১০০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে এক হাজারের অধিক ভোটার রয়েছেন।

এ নির্বাচনে অংশ গ্রহণ করেন অগ্রনী ব্যাংক কর্মচারী সংসদ 'গোলাপ ফুল' মার্কা, অগ্রনী ব্যাংক কর্মচারী কল্যান সমিতি 'ছাতা' মার্কা, অগ্রনী ব্যাংক কর্মচারী ইউনিয়ন 'হারিকেন' মার্কা, অগ্রনী ব্যাংক এমপ্লয়িজ ইউনিয়ন 'কলের চাকা' মার্কায় প্রতিদ্বন্দ্বিতা করছেন।

অগ্রনী ব্যাংক কর্মচারী সংসদ 'গোলাপ ফুল' মার্কার সভাপতি প্রার্থী খন্দকার নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক প্রার্থী আবদুল হালিম সহ একাধিক প্রার্থী একুশে সংবাদকে বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনকে সুষ্ঠ করতে নির্বাচন কমিশনার সকল ধরনের পদক্ষেপ নিয়েছেন, সুষ্ঠ নির্বাচন হচ্ছে। ভোটারদের উপস্থিতিতে আনন্দ মুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। 

এছাড়াও গোলাপ ফুল প্রতীক এর সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন আমরা জয়ী হলে, ইশতেহারে উল্লেখ করা সকল কাজ সম্পন্ন করব। বিগত দিনগুলোতে যে ভাবে সবার পাশে ছিলাম, সবসময় থাকব। কর্মচারীদের উন্নয়নে সকল ধরনের পদক্ষেপ নেব।

এসময় ভোটাররা বলেন, নির্বাচনেতো সকলকে জয়ী করতে পারবোনা তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই অগ্রনী ব্যাংক কর্মচারীদের উন্নয়নে কাজ করবে। সবার সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য। 

নির্বাচন চলাকালীন সময়ে প্রধান নির্বাচন কমিশনার বলেন, সুন্দর একটি নির্বাচন পরিচালনার জন্য সকল ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে। যেহেতু এটি একটি সরকারি প্রতিষ্ঠান, কোন ধরনের বিশৃঙ্খলা হওয়ার সম্ভাবনা নেই। কোন অপ্রতিকর ঘটনা ঘটবেই না। নির্বাচনের সকল নিয়ম কানুন মেনে প্রার্থীরা ভোটারদের কাছে ভোট চাইছেন।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image