• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবাগত শিক্ষার্থীদের বরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৭ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:০৬ পিএম
আটোয়ারীতে এসএসসি পরীক্ষার্থী
বিদায় ও নবাগত শিক্ষার্থীদের বরণ

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে আসন্ন এসএসসি ও এসএসসি ভোকেশনাল পরীক্ষার্থীদের বিদায় ও নবাগত ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে বরণ করা হয়েছে। 

বুধবার (৭ ফেব্রুয়ারি) আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের আয়োজনে বিদায় ও বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুশ। অনুষ্ঠানে  বিদায়ী পরীক্ষার্থী ও নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী প্রধান শিক্ষক মোঃ খাদেমুল ইসলাম, সহকারী শিক্ষক ধজিবুল ইসলাম (ইংরেজি), সুলতানা রাজিয়া (বাংলা), তারা মোহন বর্মন (ইংরেজি), নজরুল ইসলাম (বাওবি), জরিফ হোসেন চৌধুরী (মনি) (শরীর চর্চা), আটোয়ারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য হায়দার আলী বকুল প্রমুখ। 

বিদায়ী পরীক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, নবম শ্রেণির শিক্ষার্থী রুবায়েত নূর, ৮ম শ্রেণির শিক্ষার্থী বুসরা ও লিখন  প্রমুখ। অনুষ্ঠান বাংলা ও ইংরেজি ভাষায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন, দশম শ্রেণির শিক্ষার্থী সজিব চন্দ্র বর্মন ও মনিরাজ বর্মন। 

বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আজকের বিদায় অনুষ্ঠান মূলত বিদায় নয়, এটা তোমাদের শিক্ষা ক্ষেত্রের একটি ধাপ অতিক্রম মাত্র। এখান থেকে তোমরা এসএসসি সম্পন্য করে বিভিন্ন সুনামধন্য কলেজে অধ্যায়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে। 

তবেই তোমাদের শিক্ষা অর্জনের সফলতা পাবে। বক্তারা আরো বলেন, শুধু শিক্ষার সার্টিফিকেট অর্জনই নয়, বরং জ্ঞান ও গুনের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলাই হচ্ছে শিক্ষার মূল আদর্শ। তাই নিজেকে আলোকিত ও ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হতে হবে। এসময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক সহগণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন। 

প্রধান শিক্ষক জানান, এবার এ বিদ্যালয় হতে মোট ৩১২ জন পরীক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করবে। জানাগেছে, এরই মধ্যে আটোয়ারী সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় সহ কয়েকটি উচ্চ বিদ্যালয়ে আসন্ন এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবাগত শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image