• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পলাশে আব্দুল মুকিত খাঁ ও ফয়জুন্নেছা খানম এম্বুলেন্স এর চাবি হস্তান্তর 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৪ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:২১ পিএম
পলাশে আব্দুল মুকিত খাঁ ও ফয়জুন্নেছা খানম এম্বুলেন্স এর চাবি হস্তান্তর 
এম্বুলেন্স এর চাবি হস্তান্তর 

নরসিংদী জেলা প্রতিনিধি : নরসিংদী পলাশের ডাংগায় এক আনন্দঘন অনুষ্ঠানের মাধ্যমে আব্দুল মুকিত খাঁ ও ফয়জুন্নেছা খানম এম্বুলেন্স এর চাবি হস্তান্তর ও শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার (৪ ফেব্রুয়ারী) সকালে ডাংগা উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে ডাংগা ইউনিয়ন চেয়ারম্যান সাবের উল হাই এঁর সভায় সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নরসিংদী ২ সাংসদ ডা আনোয়ারুল আশরাফ খাঁন দিলীপ এমপি এবং উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মুকারিমুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘোড়াশাল পৌরসভার সাবেক মেয়র ও পলাশ আওয়ামী লীগ কর্তৃক মনোনিত আসন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী শরীফুল হক, ঘোড়াশাল পৌর মেয়র আল্ মুজাহিদ তুষার, বীর মুক্তিযোদ্ধা মমতাজ হোসেন, ড আব্দুল মোক্তাদির (চেয়ারম্যান, ইনসাপ্টা), আক্তার জাহান হাসিনন মুক্তাদির (ভাইস চেয়ারম্যান, ইনসাপ্টা), প্রফেসার ডা এম মাকসুমুল হক (হেড অফ দ্যা ডিপার্টমেন্ট অব কার্ডিওলজি, ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল), ফজলে রাব্বি বিল্পব (নির্বাহী পরিচালক, প্রাণ আরএফএল, পলাশ), আজাহার খন্দকার, নরসিংদী জেলা আওয়ামী লীগ সদস্য এবং আসাদ চৌধুরী, চেয়ারম্যান- ইজি ফ্যাসন।

আব্দুল মুকিত খাঁ ও ফয়জুন্নেছা খানম এম্বুলেন্স এর চাবি হস্তান্তর সভার প্রথমে আমন্ত্রিত মেহমানদের ফুলের শুভেচ্ছা ও ক্রেস্টস দিয়ে বরন করে নেয়া হয়। পরে উপস্থিত প্রধান অতিথির বক্তব্য শেষে এ্যাম্বুলেন্স এর চাবি হস্তান্তর ও শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image