• ঢাকা
  • সোমবার, ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পলাশে রেললাইনের পাশে পড়ে ছিল এক যুবকের লাশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৩ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:০০ পিএম
পলাশে রেললাইনের পাশে পড়ে ছিল এক যুবকের লাশ
রেললাইনের পাশে যুবকের লাশ

পলাশ প্রতিনিধি : নরসিংদীর পলাশ উপজেলায় রেললাইনের পাশে পড়ে ছিল এক যুবকের লাশ। ৩ ফেব্রুয়ারী শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার জিনারদী স্টেশনসংলগ্ন রেললাইনের পাশ থেকে লাশটি উদ্ধার করে রেলওয়ে পুলিশ। ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়েছে বলে ধারণা পুলিশের।

লাশ উদ্ধার হওয়া যুবকের নাম সুমন সাহা (৩৪)। তিনি উপজেলার জিনারদী ইউনিয়নের বরাব গ্রামের ভালুকাপাড়া এলাকার মৃত নেপাল চন্দ্র সাহার ছেলে। স্ত্রী ও দুই সন্তান নিয়ে বরাব এলাকার সরকারি আশ্রয়ণ প্রকল্পের বাড়িতে বসবাস করতেন সুমন। তিনি নরসিংদী শহরে একটি পুরি-শিঙ্গাড়ার দোকানে কাজ করতেন।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, আজ ভোরে কাজের উদ্দেশ্যে নরসিংদী শহরে যেতে বাসা থেকে বের হন সুমন। সকাল পৌনে আটটার দিকে জিনারদী রেলস্টেশনের নিরাপত্তার দায়িত্বে থাকা কয়েকজন আনসার সদস্য রেললাইনের পাশে তার লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাজিবুর রহমান ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন। পরে পরিবারের সদস্যরা সেখানে গিয়ে তার লাশ শনাক্ত করেন।

পুলিশ কর্মকর্তা নাজিবুর রহমান বলেন, ভোর সাড়ে ৫টা থেকে সকাল সাড়ে ৭টার মধ্যে অজ্ঞাত কোনো ট্রেনের ধাক্কায় সুমন সাহার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার মাথাসহ শরীরের বিভিন্ন অংশ থেঁতলে গেছে। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে নরসিংদী সদর হাসপাতালের মর্গে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image