• ঢাকা
  • বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ হত্যার প্রধান আসামি গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:০০ এএম
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা
বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলী

নিউজ ডেস্ক:  লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলীর হত্যা মামলার প্রধান আসামি মো. নাহিদুজ্জামান প্রধান ওরফে বাবুকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে। হত্যার ঘটনার ১০ দিন পর রোববার রাত নয়টার দিকে পাটগ্রাম থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার একটি সীমান্ত ঘেরা গ্রাম থেকে তাঁকে গ্রেপ্তার করেছে বলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান।

গত ২০ জানুয়ারি রাত সাড়ে নয়টার দিকে পাটগ্রাম পৌরসভার ৬নং ওয়ার্ডে বাসার গেটের সামনে বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলীকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে। ২২ জানুয়ারি রাত ১২টার পর নিহতের ছোট ছেলে মো. রিফাত হাসান (২৯) বাদী হয়ে মো. নাহিদুজ্জামান প্রধান ওরফে বাবুকে (২৫) প্রধান আসামি করে হত্যা মামলা করেন।

নিহত বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলী পাটগ্রাম মহিলা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডর ছিলেন। তিনি স্থানীয় উপজেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য ছিলেন। তাঁর প্রয়াত বড় ভাই আবিদ আলী ছিলেন সাবেক সংসদ সদস্য। পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান রুহুল আমিনের তাঁর ভাগনে।

পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক বলেন, গ্রেপ্তার নাহিদুজ্জামান প্রধান ওরফে বাবুকে সোমবার সকালে লালমনিরহাট আদালতে পাঠানো হবে। তাঁকে রিমান্ডে নেওয়ার জন্য আবেদন জানানো হবে।

এদিকে হত্যার রহস্য উদ্‌ঘাটন ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পাটগ্রাম উপজেলা সম্মিলিত নাগরিক সমাজের ডাকে আজ সকাল-সন্ধ্যা হরতাল চলছে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image