• ঢাকা
  • শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পাটগ্রামে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০২ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৭ এএম
পাটগ্রামে গুলিতে বাংলাদেশী নিহত
বিএসএফ

নুরনবী সরকার, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের পাটগ্রাম সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ’র গুলিতে এক বাংলাদেশী নিহত হয়েছে। ভারতীয় গরু পারাপার করতে গিয়ে রবিউল ইসলাম (৫৫) নামে নিহত ওই বাংলাদেশী পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের কলাবাগান এলাকার চেনু মিয়ার পুত্র। 

রোববার ভোর রাতে ওই উপজেলার জগৎবেড় ইউনিয়নের শমসেরনগর বেলবাড়ি সীমান্তে ৮৬৪ নং সীমান্ত পিলারের কাছে এ ঘটনা ঘটে। এ সময় শহিদুল ইসলাম নামে অপর এক বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত হয়েছে। 

সীমান্তবর্তী লোকজন জানান, ওই সীমান্ত দিয়ে রবিউল ইসলাম ও শহিদুল ইসলামসহ ৫/৭ জন বাংলাদেশী ভারতীয় গরু পারাপার করতে যায়। এ সময় ভারতের কুচবিহার জেলার মেখলিগঞ্জ থানার ১৬৯ বিএসএফ ব্যাটলিয়নের চুঙ্গারখাতা ক্যাম্পের টহল দল তাদের লক্ষ্য করে গুলি করেন। ওই গুলিতে রবিউল ইসলাম ঘটনাস্থলে নিহত হয় এবং শহিদুল ইসলাম গুরুত্বর আহত হয়। এ সময় তাদের অন্য সঙ্গীরা ওই দুই জনকে নিয়ে পালিয়ে আসেন। পরে রবিউল ইসলামের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। শহিদুল ইসলাম রংপুরে গোপনে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তির মরদহ পুলিশের হেফাজতে  রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image