• ঢাকা
  • শনিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জনগনের সম্পৃক্ততা না থাকলে সে আন্দোলন সফল হয় না: এড. কামরুল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪৫ পিএম
জনগনের সম্পৃক্ততা না থাকলে সে আন্দোলন সফল হয় না
এডভোকেট কামরুল ইসলাম এমপি

মোঃ এরশাদ হোসেন , কেরানীগঞ্জ প্রতিনিধি: এডভোকেট কামরুল ইসলাম এমপি বিরোধী দলের নেতাদের উদ্দেশ্যে বলেন, বিএনপি জামায়াতের ও রাম-বাম ৫২ দল দেশে অরাজকতা সৃষ্টি করতে দেশের মানুষকে বিরুদ্ধে অবস্থান করেছে। যে আন্দোলনে জনগণের সম্পৃক্ততা নেই, সেই আন্দোলন সফল হয় না। বিরোধী দলের প্রতি জনগনের আস্থা নেই। যারা সাধারন মানুষ কাছে আসে না, জনগন দুঃখ দুর্দশা বুঝে না, জনগনের পাশে দাঁড়ায় না জনগন তাদের সাথে নেই। আমরা গরীব অসহায় দুস্থ মানুষের তথা জনগনের জন্য কাজ করি। জনগন আওয়ামীলীগ সরকারকে তাদের পাশে চায়। 

তিনি আরও বলেন, আপনারা বিদেশিদের কাছে নালিশ করেন। ক্ষমতায় যাবার জন্য বিদেশীদের সাথে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করেন। আপনারা জনগনের বন্ধু হতে পারেন না। বাংলার মানুষ তাদের সাথে নাই,বাংলার মানুষ আমাদের সাথে আছে। তিনি জনগনের উদ্দেশ্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আপনাদের জনয় কম্বল পাঠিয়েছে। তিনি করোনার সময় আপনাদের পাশে ছিলেন। সকল ধরনের সহযোগিতা করেছেন। আমরা সব সময় আপনাদের সাথে ছিলাম, আগামীতে ও সব সময় পাশে আছি । আবারো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে জনগনের প্রতি আহবান করেন। 

তিনি বলেন, আমরা স্পষ্টভাবে বলতে চাই, কোন অবস্থাতেই মাননীয় প্রধানমন্ত্রী বার্তমান সরকার মেয়াদের শেষ দিন পর্যন্ত ক্ষমতায় থাকবে। একদিন আগেও ক্ষমতা ত্যাগ করবেনা। বাংলাদেশে তত্তাবধায়ক সককার আসবে না।মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বাধীন সরকারের নির্বাচনকালীন সরকার দায়িত্ব পালন করবে। একটি সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচন হবে। সেই নির্বাচনের মাধ্যমে আমরা বিশ্বাস করি বাংলাদেশের সাধারন মানুষের বন্ধু  মাননীয় প্রধানমন্ত্রীকে বাংলাদেশের মানুষ আবারো ক্ষমতায় আনবে আমাদের বিশ্বাস আস্থা আছে।

১২ জানুয়ারি বৃহস্পতিবার বিকালে কেরানীগঞ্জ মডেল থানার শাক্তা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কেরানীগঞ্জ শাক্তা ইউনিয়ন পরিষদের উদ্যোগে ৭,৮ ও ৯ ওয়ার্ডের গরীব অসহায় দুস্থ মানুষের মাঝে প্রায় ৩ হাজার শীতার্ত মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ তিনি এ মন্তব্য করেন। 

কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন মডেল থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাব হোসেন বিপ্লব। এ ছাড়া উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিউল আজম বারকু,শাক্তা ইউনিয়ন চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, শাক্তা সরকারি উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ ওয়াদুদ, মডেল থানা ও কেরানীগঞ্জ শাক্তা ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image