• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নিজের নয় জনগনের কাজই আমার কাজ: এমপি মোতাহার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:২১ পিএম
নিজের নয় জনগনের কাজই আমার কাজ
সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি

নুরনবী সরকার, লালমনিরহাট প্রতিনিধিঃ আমি নিজের জন্য কিছু করি না। আমি জনগনের জন্যই জন্য কাজ করি। জনগনের কাজই আমার কাজ। এলাকার উন্নয়নই আমার প্রধান লক্ষ্য। লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশনের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি।

তিনি আরও বলেন, আল্লাহ্ আপনাদের জনগনের সেবা করার সুযোগ দিয়েছে। আপনারা সেই সুযোগকে কাজে লাগান। জনগনকে যে প্রতিশ্রুতি দিয়ে নির্বাচিত হয়েছেন সেই প্রতিশ্রুতি বাস্তবায়ন করুন। 

ডাউয়াবাড়ি ইউপির সদস্য ও  ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যান এসোসিয়েশন হাতীবান্ধা শাখার সভাপতি আক্তারুজ্জামান স্বপন এর সভাপতিত্বে সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলা অডিটোরিয়াম হলরুমে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে আক্তারুজ্জামান স্বপনকে সভাপতি ও আলী আকবরকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ'লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু, আবু বক্কর সিদ্দিক  শ্যামল, সেলিম হোসেন।

পরিশেষে প্রধান অতিথি নবনির্বাচিত কমিটির সভাপতি সম্পাদকের নাম ঘোষণা করেন এবং আগামী এক মাসের মধ্যে পুনাঙ্গ কমিটি করার পরামর্শ দেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image