• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রামুতে গরু ডাকাতি ও যুবক খুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৩৬ পিএম
রামুতে গরু ডাকাতি
যুবক খুন

জাফর আলম, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের রামুতে গরু ডাকাতি ও এক যুবক খুনের ঘটনা ঘটেছে। মঙ্গলবার একই রাতে ডাকাতি ও খুনের এই ঘটনা ঘটে। জানা গেছে, উপজেলার ফঁতেখারকুল ইউনিয়নের শিকলঘাট এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার গভীর রাতে একই এলাকার বাসিন্দা মো: আলীর গোয়ালঘর থেকে গরু ডাকাতি করতে আসে একদল সশস্ত্র ডাকাতদল।

গরু ডাকাতির বিষয় টের পেয়ে মো: আলীর ভাইপো নিহত মির কাসেম (৩০) চিৎকার-চেঁচামেছি শুরু করলে ডাকাতদল পালিয়ে যায়। নিহত মির কাসেম মৃত নিয়ামত আলীর ছেলে।তবে মো: আলীর গোয়ালঘর থেকে দু’টি গরু লুট করে নিয়ে যায় ডাকাতদল। এসময় ডাকাতদল ফাঁকা গুলিও করেন।

স্থানীয় এম.ইউ.পি সদস্য জাফর আলম  জানান, স্থানীয়রা বুধবার সকালে শিকলঘাট ব্রিজের পূর্বপাশে সবজি ক্ষেতে নিহত যুবক মির কাসেমের হাত-পা ও মুখ বাঁধা লাশ দেখতে পেয়ে রামু থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে।এদিকে রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হোসাইন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। ঘটনার রহস্য ‍উদঘাটনে তদন্ত চলছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image