• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নবীনগরে দুই মেয়ে বাঁচাতে বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন মা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৭ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০৮ পিএম
নবীনগরে দুই মেয়ে বাঁচাতে বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন মা
চিকিৎসার জন্য লক্ষ টাকা প্রয়োজন

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা নাটঘর ইউনিয়নের নান্দুরা গ্রামের মৃত মিজান মিয়ার দুইটি মেয়ে মুক্তা মনি (৭) ও ছনিয়া আক্তার (৪) দীর্ঘদিন যাবৎ পচন রোগে আক্রান্ত হয়ে ভোগছে।তাদের চিকিৎসার জন্য প্রায় লক্ষ টাকা প্রয়োজন,লক্ষ টাকা খরচ করে চিকিৎসা করা সম্ভব হচ্ছে না পরিবারটির। তাই তাদের চিকিৎসার জন্য বিত্তবানদের সহায়তা চেয়য়েছেন তাদের মা।

স্থানীয় কয়েকজন  সহযোগীতার জন্য বিত্তবানদের এগিয়ে আসার জন্য অনুরোধ করে বলেন,পরিবার টি খুব অসহায়।তাদের বাবা ৫ বছর পূর্বে মারা গেছে।অনেক কষ্ট করে পরিবার টি চলতেছে।তারা দুই বোন দীর্ঘদিন যাবৎ মাথায় পচন রোগের সমস্যা নিয়ে মানবেতর জীবন- যাপন করছে।তাদের চিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন যা তাদের পক্ষে সম্ভব নয়।আমরা সকলে যদি এগিয়ে আসি তাহলে তার চিকিৎসা করানো সম্ভম হবে।

মা বকুলা বেগম বলেন,আমরা গরিব মানুষ,খুব কষ্ট করে দুইটা ছেলে ও দুইটা মেয়ে নিয়ে সংসার চালাচ্ছি।আমার মেয়ে দুটি অসুস্থ,মাথায় পচন ধরে পোকা ধরেছে।ডাক্তার দেখাইছি বলছে চিকিৎসার জন্য অনেক টাকা লাগবে যা আমার পক্ষে এত টাকা দিয়ে চিকিৎসা করানো সম্ভব নয়।আমার দুটি মেয়ের চিকিৎসার জন্য সমাজের বৃত্তবান ব্যাক্তিদের এগিয়ে আসার জন্য অনুরোধ করছি।আপনাদের সহযোগিতায় সুস্থ্য হয়ে ওঠতে পারে আমার দুই কন্যা সন্তান শিশু।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image