• ঢাকা
  • মঙ্গলবার, ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ীতে র‌্যাবের অভিযানে ৩৭৬ বোতল ফেন্সিডিল উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:২৬ পিএম
ফুলবাড়ীতে র‌্যাবের অভিযানে ৩৭৬ বোতল ফেন্সিডিল উদ্ধার
৪ জন মাদক ব্যবসায়ীকে আটক

মোঃ হারুন-উর-রশীদ, ফুলবাড়ী (দিনাজপুর) : দিনাজপুরের ফুলবাড়ীতে র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ একটি আভিযানিক দলের অভিযানে ৩৭৬ বোতল ফেন্সিডিল ও ফেন্সিগ্রিপ, একটি প্রাইভেট কার, নগদ টাকাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। 

২৬ এপ্রিল দিনাজপুর র‌্যাব-১৩ গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর থানা হাইওয়ে রোড টু ফুলবাড়ী থানা হাইওয়ে রোডের দিকে ১টি সাদা প্রাইভেটকার যোগে কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য নিয়ে ফুলবাড়ী থানা এলাকা অভিমুখে আসছে। সেই সংবাদের ভিত্তিতে রাতে ফুলবাড়ী পৌরসভার অর্ন্তগত ৪নং ওয়ার্ডের দিনাজপুর হইতে ফুলবাড়ী মহাসড়কে ফুলবাড়ী জোড়া ব্রীজের পূর্বে পাকা রাস্তার উপর চেক পোষ্ট পরিচালনা করে ৩৭৬ বোতল ফেন্সিডিল ও ফেন্সিগ্রিপসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ দেলোয়ার হোসেন(৩২), পিতা-মোকছেদ আলী, সাং-ইটাই, পোঃ মনসাপুর, থানা-হাকিমপুর, জেলা-দিনাজপুর, মোঃ মাহাবুল আলম(৪২), পিতা-মৃত মনছের আলী, সাং-রিকাবী চকচকা, পোঃ-মনসাপুর, থানা-হাকিমপুর, জেলা-দিনাজপুর, মোঃ জাহাঙ্গীর(৩৫), পিতা-মৃত মহির প্রধান, সাং-রিকাবী চকচকা, পোঃ মনসাপুর, থানা-হাকিমপুর, জেলা-দিনাজপুর এবং সোহেল রানা পলিন (৩৬), পিতা-গোলাম রব্বানী, সাং-হেলেন্চা, পোঃ ভাদুরিয়া, থানা- নবাবগঞ্জ, জেলা-দিনাজপুরদেরকে হাতে নাতে গ্রেফতার করে। মাদক কারবারীরা বিচিত্র কৌশলে প্রাইভেট কারের সিটের নিচে মাদক করছিল।

র‌্যাব জানায় ধৃত আসামীরা দীর্ঘদিন যাবত পার্শ্ববর্তী দেশের সীমান্ত এলাকা দিয়ে বিভিন্ন মাদক সিন্ডিকেটের মাধ্যমে আমদানী নিষিদ্ধ অন্যান্য মাদকসহ ফেন্সিডিল, ফেন্সিগ্রিপ ইত্যাদি সংগ্রহ করে প্রাইভেট কার যোগে দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ দেলোয়ার হোসেন, মোঃ মাহাবুল আলম এবং মোঃ জাহাঙ্গীরদের বিরুদ্ধে দিনাজপুর জেলার হাকিমপুর ও ঘোড়াঘাট থানায় একাধিক মামলা রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত কুখ্যাত উপরোক্ত ৩ মাদক ব্যবসায়ীরা স্বীকার করে যে, পার্শ্ববর্তী দেশের সীমান্ত এলাকা হতে বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে ফেন্সিডিল, ফেন্সিগ্রিপ ইত্যাদি সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image