• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বঙ্গবন্ধু আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৩ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:২৪ এএম
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্ট ২০২৩
পুরস্কার বিতরণের সময় জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট (ভিসি) আনিসুর রহমান

নিজস্ব প্রতিবেদক : ঢাকা জেলার "বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্ট ২০২৩" ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট (ভিসি) আনিসুর রহমান।

বুধবার (০২ আগস্ট) বিকালে মোহাম্মদপুর সরকারি শারীরিক শিক্ষা কলেজ ফুটবল মাঠে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় এই ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

"বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্ট ২০২৩" ফাইনাল খেলায় আদমজী ক্যান্টনমেন্ট কলেজ এবং ঢাকা রেসিডেন্সিয়াল কলেজ প্রতিদ্বন্দ্বিতা করে। ফাইনাল খেলায় আদমজী ক্যান্টনমেন্ট কলেজ ৩ -১ গোলে ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক, ঢাকা আনিসুর রহমান বলেন ' হারজিত থাকবেই, খেলাধুলার মধ্য দিয়ে সৃজনশীল মানসিকতা অর্জন করে ছাত্রসমাজ ২০৪১ সনের স্মার্ট বাংলাদেশ গড়তে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে'।অ

ঢাকা জেলার মোট ২০টি কলেজ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে, ফাইনালিস্ট দুটি কলেজ ঢাকা বিভাগীয় পর্যায়ে ঢাকা জেলা হতে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মমতাজ বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ঢাকা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা শিক্ষা অফিসার মো: আব্দুল মজিদ, জেলা ক্রীড়া অফিসার মো: রেজাউল করিমসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image