• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা জলঢাকা থানা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৭ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১৯ পিএম
মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা জলঢাকা থানা
থানার অফিসার ইনচার্জ (ওসি)  মুক্তারুল আলম

মশিয়ার রহমান, জলঢাকা,নীলফামারী প্রতিনিধিঃ মাদক ও জুয়ার বিরুদ্ধে কঠোর ভাবে রুখে দাঁড়িয়েছে জলঢাকা থানা পুলিশ। থানার অফিসার ইনচার্জ (ওসি)  মুক্তারুল আলম -এর নেতৃত্বে মাদক ও জুয়া মুক্ত সুন্দর একটি উপজেলা গড়ে তুলতে টিম করে থানা পুলিশ দায়িত্ব পালন করছে।

থানা সুত্রে জানা গেছে, গত ২০ জুন'২৩ইং তারিখে জলঢাকা থানায় ওসি মুক্তারুল আলম  যোগদানের পর থেকে ২৪ আগস্ট'২৩ইং পর্যন্ত ১০টি মাদক মামলায় ১৩জন, গ্রেফতারী পরোয়ানা মূলে -৫৯জন,বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত আসামি  -৭জন, থানার নিয়মিত মামলায়-৭৪জন, জুয়া আইনে মামলা ৪টি গ্রেফতার -২১জন, ফৌজদারি, কাঃবিঃ১৫১ধারা মোতাবেক গ্রেফতার -৩৩ জন ও পুলিশ আইনের ৩৪ ধারায় ৩৬জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। 

অফিসার ইনচার্জ (ওসি) মুক্তারুল আলম -এর কঠোর নজরদারীতে এ উপজেলায় কমেছে সব ধরনের অপরাধমূলক কর্মকান্ড। তিনি থানায় যোগদান করেই মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছিলেন।

তিনি মাদক, ছিনতাই ও সন্ত্রাসীদের দিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। মাদক ব্যবসায়ী, জুয়াড়ী, দাদন ব্যবসায়ী (সুদখোর) ও মাদক সেবনকারীদের এ থানায় ঠাঁই নেই বলে কঠোর হুসিয়ারী দিয়েছেন। এ ধরনের অপরাধীদের রুখতে তিনি একাধীকবার সাঁড়াশি অভিযান পরিচালনা করেছেন।

অফিসার ইনচার্জ (ওসি) মুক্তারুল আলম  বলেন, জলঢাকা ১টি পৌরসভা  এলাকা সহ মোটি ১১টি ইউনিয়নে মাদক ও জুয়া সহ আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে পুলিশ সদা তৎপর রয়েছে । 

থানায় কর্মরত পুলিশ সদস্যদের মাঝে গতি ফিরিয়ে আনতে তিনি প্রাণপন চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি তার দায়িত্ব পালন করছেন সততা ও দক্ষতার সাথে পুলিশের কোন সদস্যও যদি মাদক ও জুয়ার সঙ্গে জড়িত থাকে সে ক্ষেত্রে তাকেও ছাড় দেওয়া হবে না। তিনি মাদক ও জুয়ামুক্ত জলঢাকা  উপজেলা গঠনে সকলের কাছ থেকে আন্তরিক ভাবে সহযোগিতা চেয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image