• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীর জিল্লুর রহমান (চয়নুল) স্বাভাবিক জীবন ফিরে পেতে আকুতি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:০৪ পিএম
জিল্লুর রহমান (চয়নুল) স্বাভাবিক জীবন ফিরে পেতে আকুতি
জিল্লুর রহমান (চয়নুল)

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি :  মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভুতি কি পেতে পারে না। ভূপেন হাজারিকার সেকালের গানের কলি আজ বাস্তবে রূপ নিয়েছে। দু’টি পায়ের মাজার হাড় ক্ষয় রোগে আক্রান্ত পঙ্গুত্ব বরণকারী  জিল্লুর রহমান (চয়নুল) (৩৪) স্বাভাবিক জীবন ফিরে পেতে আকুতি করছে। 

জিল্লুর রহমান (চয়নুল) আটোয়ারী উপজেলার রাধানগর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা অসহায় কৃষক শ্রমিক পিতা-মাতা  মোঃ আব্দুল করিম ও মল্লিকা বেগমের একমাত্র পুত্র সন্তান ফিরে পেতে চায় স্বাভাবিক জীবন। জিল্লুর রহমান (চয়নুল) (৩৪) কয়েক বছর ধরে হাড়ক্ষয় ( হিপ জয়েন্ট) রোগে ভুগছেন। তিনি একজন গার্মেন্টস শ্রমিক। তিনি দীর্ঘদিন ধরে ঢাকা অর্থোপেডিক হাসপাতাল লিঃ এর ডা. দেব দুলাল দেবনাথ এর চিকিৎসাধীর রয়েছেন। বাড়ীর জমাজমি বিক্রি করে এবং বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন সহ অনেকের আর্থিক সহযোগিতায় গত ১৪ ফেব্রুয়ারি' ২০ ইং তারিখে ডান পায়ের অস্ত্রপাচার (অপারেশন) করে কৃত্রিম হাড় প্রতিস্থাপন করা হয়।

চিকিৎসক এক বছরের মধ্যে বাম পায়ের অপারেশনের পরামর্শ দেন। অর্থাভাবে সময় মতো অপারেশন করতে না পারায় বর্তমানে তিনি প্রায় পঙ্গুত্ব অবস্থায় শয্যাসায়ী। চিকিৎসার জন্য কয়েক লক্ষ টাকার প্রয়োজন।  বিশাল অংকের এ টাকা জোগার করা সম্ভব নয় অসহায় গরীব পিতা-মাতার পক্ষে। অসহায় গরীব পিতা-মাতা সহ অসুস্থ্য জিল্লুর রহমান (চয়নুল) সমাজের দানশীল  ও বিত্তবানদের কাছে চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আকুতি জানিয়েছেন। সহযোগিতা করার জন্য সরাসরি রোগীর নম্বর  : নগদ -০১৭২৪০৩০৬৬২, বিকাশ -০১৩০০৭৫৭৪৬২। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image