• ঢাকা
  • রবিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নীলফামারী জেলার শ্রেষ্ঠ এসআই জলঢাকা থানার মোঃ আবু বক্কর সিদ্দিক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৩ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:২০ পিএম
নীলফামারী জেলার
শ্রেষ্ঠ এসআই জলঢাকা থানার মোঃ আবু বক্কর সিদ্দিক

জলঢাকা (নীলফামারী) প্রতিবেদক : নীলফামারী জেলার শ্রেষ্ঠ এসআই হিসাবে পুরস্কৃত হলেন জলঢাকা থানায় কর্মরত এসআই মোঃ আবু বক্কর সিদ্দিক। নীলফামারী জেলা পুলিশ সুপার কার্যালয়ে তাকে আনুষ্ঠানিক ভাবে পুরস্কৃত করা হয়। 

২২ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) সকালে পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ কল্যান সভায়। গত জানুয়ারী/২৪ইং  মাসের সামগ্রিক কর্ম মূল্যায়নে এসআই মোঃ আবু বক্কর সিদ্দিকের হাতে পুরস্কার তুলে দেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ  গোলাম সবুর পিপিএম। 

এসময়  অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল)কল্লোল কুমার দত্ত, অতিরিক্ত পুলিশ সুপার(নীলফামারী সদর সার্কেল ) মোস্তফা মন্জুর, সহকারী পুলিশ সুপার (ডোমার সার্কেল)আলী মোহাম্মদ আব্দুল্লাহ, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সহ জেলার সকল থানার অফিসার ইনচার্জরা উপস্থিত ছিলেন। 

এ পুরস্কার প্রাপ্তির পর আবেগ আপ্লূত হয়ে মোঃ আবু বক্কর সিদ্দিক তার অনুভূতি প্রকাশ করেন।তিনি বলেন সকল প্রশংসা  মহান আল্লাহ তায়ালার।পুরস্কার শুধু মাত্র একটি অর্জনই নয়।এটি অনুপ্রেরণার, একটি সার্বোওম উৎস।পুরস্কার প্রাপ্তি সবসময় আনন্দের। আজকে পুলিশ মাসিক সভায় আমাকে নীলফামারী জেলার শ্রেষ্ঠ এসআই(সর্ব ক্যাটগরিতে)পুরস্কৃত করা হয়েছে। এই পুরস্কার আমাকে আমার কাজের গতি,সমাজের প্রতি দায়বন্ধতার মাত্রা আর ও বাড়িয়ে দিয়েছে। 

এ পুরস্কার প্রদান করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম সবুর পিপিএম এর প্রতি। বিশেষ করে কৃতজ্ঞতা প্রকাশ করেন, অতিরিক্ত পুলিশ সুপার(নীলফামারী সদর সার্কেল)মোস্তফা মন্জুর, জলঢাকা থানার অফিসার ইনচার্জ মুক্তারুল আলম, পুলিশ পরিদর্শক(তদন্ত)আব্দুর রহিম সহ জলঢাকা থানার সকল সদস্যদের প্রতি।

ভবিষ্যতে যেন দেশ ও জাতির সেবায় নিজেকে নিয়োজিত রেখে আরও ভালো কাজ করে যেতে পারেন।এর জন্য তিনি সকলের দোয়া কামনা করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image