• ঢাকা
  • শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢাকা কেন্দ্রীয় কারাগারের কয়েদির মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৭ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:০২ পিএম
ঢাকা কেন্দ্রীয় কারাগারের কয়েদির মৃত্যু

মেডিকেল প্রতিনিধি : ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে গুরুতর অসুস্থ অবস্থায় হাজী মোঃ হারুন (৬৫) নামে এক কয়েদির মৃত্যু হয়েছে। 

বুধবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে বারোটার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা কারারক্ষী মোঃ আলী জানান, গত রাতে কয়েদি হাজী মোঃ হারুন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। কারা কর্তৃপক্ষের নির্দেশে আমি সহ কয়েকজন কারারক্ষী তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। পরে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে জানায় সে আর বেঁচে নেই।

তিনি আরও জানান, মৃত কয়েদি কামরাঙ্গীরচরের মোঃ বাহার উদ্দনের ছেলে।তার কয়েদি নং -৪৫৩৫৩/এ । তবে কি মামলায় সে আটক ছিল তা জানাতে পারেনি কারারক্ষী মোঃ আলী।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে কয়েদি হাজী হারুনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তার মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হবে। ময়নাতদন্তের পর কারা আনুষ্ঠানিকতা শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image