• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

তিস্তা নদীর পাড় থেকে ভাসমান অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৩১ পিএম
তিস্তা নদীর পাড় থেকে ভাসমান অজ্ঞাত ব্যক্তির
মরদেহ উদ্ধার 

জলঢাকা প্রতিনিধি, নীলফামারী : নীলফামারীর ডিমলা উপজেলার তিস্তা নদীর তীরে ভাসমান অবস্থায় অনুমানিক ৩০/৩৫ বছর বয়সী অজ্ঞাত এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১০ সেপ্টেম্বর) উপজেলার খগাখরিবাড়ি ইউনিয়নের দোহলপাড়া  এলাকার জনৈক জামালের বাড়ির সামনে তিস্তা নদীর তীর থেকে এ মরদেহ উদ্ধার করে ডিমলা থানা পুলিশ। তাৎক্ষণিক মরদেহের  নাম-পরিচয় জানতে পারেনি পুলিশ।

জানা যায়, স্থানীরা নদীর তীরে ভাসমান অবস্থায় একটি অর্ধগলিত মরদেহ দেখতে পায়ে পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ এসে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

এ বিষয়ে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান বলেন, স্থানীয় ব্যক্তি এবং গ্রাম পুলিশের মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় আনা  হয়েছে। অজ্ঞাত ব্যক্তি নদীর কিনারায় মৃত অবস্থায় উপর হয়ে পড়েছিল। নাম-পরিচয় এখনো শনাক্ত করা সম্ভব হয়নি। আনুমানিক তার বয়স ৩০/৩৫ বছর হবে। মরদেহটির ময়নাতদন্তের জন্য নীলফামারী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া নাম-পরিচয় শনাক্তসহ প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। মৃত ব্যক্তির নাম-পরিচয় শনাক্তের জন্য সরকারি নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তিনি। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image