• ঢাকা
  • মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অষ্টগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের প্রচারনা শুরু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৪ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:৪৪ পিএম
অষ্টগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারনা শুরু
সম্ভাব্য প্রার্থীরা

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জ জেলার হাওর বেষ্টিত উপজেলাগুলোর মধ্যে অষ্টগ্রাম উপজেলাটি অন্যতম। দেওঘর, কাস্তুল, অষ্টগ্রাম সদর, বাংগল পাড়া, কলমা, আদমপুর, খয়েরপুর, ও পূর্ব অষ্টগ্রাম- এই ৮টি ইউনিয়ন নিয়ে অষ্টগ্রাম উপজেলা। যার উত্তরে মিঠামইন, দক্ষিণে নাসির নগর, পূর্বে লাখাই এবং পশ্চিমে বাজিতপুর উপজেলা। 

এই উপজেলার জনসংখ্যা প্রায় দুই লাখ। অষ্টগ্রামের মহিষের দুধের পনিরের সুখ্যাতি দেশ ছাড়িয়ে আন্তর্জাতিক পরিসরে আলোচিত। এছাড়া অষ্টগ্রাম কুতুব শাহ মসজিদ হাওর ভ্রমণ পিপাসুদের নজর কাড়ে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে সরগরম অষ্টগ্রামের স্থানীয় রাজনীতি। হাট বাজার, রাস্তা ঘাট পোস্টার ব্যানারে চেয়ে গেছে। পাশাপাশি সমাজিক যোগাযোগ মাধ্যমসহ পাড়া মহল্লায় মিটিং পথ সভা, গণসংযোগ ও কুশল বিনিময় করেছেন সম্ভাব্য প্রার্থীরা। চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীর মধ্যে রয়েছেন, বর্তমান চেয়ারম্যান শহিদুল ইসলাম জেমস। তিনি বলেন বেশ কিছু অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আর দুর্নীতি মুক্ত অষ্টগ্রাম দেখতে ও নিরাপদ আবাসন ভূমি হিসাবে রেখে যেতে আমি আবার নির্বাচন করতে চাই। 

অপর চেয়ারম্যান প্রার্থী এ এফ মাশুক নাজিম বলেন, আমি নির্বাচিত হলে অষ্টগ্রামকে দালাল মুক্ত, সন্ত্রাস মুক্ত, স্মার্ট অষ্টগ্রাম গড়তে যথাযথ উদ্যোগ নিবো। এছাড়া মোস্তাক আহমেদ কমল, মনিরুজ্জামান লিটন, সৈয়দ মহিতুল ইসলাম অসীম চেয়ারম্যান পদে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে। 

ভাইস চেয়ারম্যান পদে এম এ আজিজ মাহমুদ, মানিক দেব, গোলাম রসুল ভূঞা এবং আল আমিন সরকারের নাম শোনা যাচ্ছে। পাশাপাশি মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছা. চায়না সোয়াব আশরাফি, মোছা. নাছিমা বেগম এবং খুর্শেদা আক্তার শেলীসহঅন্যান্য প্রার্থীরা প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। 

আগামী ১৮ই মে ২য় ধাপে অষ্টগ্রাম উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তবে শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে কে কে থাকছেন তফসিল ঘোষণার পর সেটা জানা যাবে। এ জন্য আমাদের অপেক্ষা করতে হবে।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image