• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাঙালি জাতি এখন বিশ্ব দরবারে একটি মর্যাদাপূর্ণ জাতি: সমাজকল্যাণমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:০৬ পিএম
বাঙালি জাতি  বিশ্ব দরবারে একটি মর্যাদাপূর্ণ জাতি
সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ

নিউজ ডেস্ক : সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বাঙালিরা চিরদিন ছিল শাসিত। সেই শাসিত জাতিকে বঙ্গবন্ধু শাসকে রূপান্তরিত করে সারা বিশ্বকে চমকে দিয়েছিলেন। বাঙালি জাতি এখন বিশ্ব দরবারে একটি মর্যাদাপূর্ণ জাতি।

মন্ত্রী গতকাল লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর দীর্ঘ ২১ বছর বাংলাদেশকে স্বাধীনতা বিরোধীরা পেছনের দিকে নিয়ে গিয়েছিল। ১৯৯৬ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠন করে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের অঙ্গীকার করেছিলেন। তিনি সে অঙ্গীকার বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। তিনি অসম্ভবকে সম্ভব করে দেশের জন্য জাতির জন্য সর্বক্ষেত্রে সফলতা নিয়ে এসেছেন। কিন্তু এই সফলতা ষড়যন্ত্রকারীরা সহ্য করতে পারছে না। তারা প্রধানমন্ত্রীকে ১৯ বার হত্যার চেষ্টা করেছে। কিন্তু তারা সফল হতে পারেনি। জনগণের ভালোবাসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও সরকার গঠন করবেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অ্যাডভোকেট মতিউর রহমান, সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখা, রাকিবুজ্জামান আহমেদ, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখা ও অধ্যক্ষ মো. রবিউল ইসলাম মানিক, ভারপ্রাপ্ত সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, আদিতমারী উপজেলা শাখা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image