• ঢাকা
  • বৃহস্পতিবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মিঠামইনে পরকীয়ার জেরে হত্যার প্রধান আসামি গ্রেফতার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৭ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:৫১ পিএম
মিঠামইনে পরকীয়ার জেরে হত্যার প্রধান আসামি গ্রেফতার 
প্রধান আসামি আঃ মালেক গ্রেপ্তার

মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের মিঠামইনে স্ত্রীর পরকীয়ার জেরে স্বামী মোঃ আব্দুল মালেক (৩৬) খুনের ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি আঃ মালেককে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে মিঠামইন থানা পুলিশ। 

০৬ ফেব্রুয়ারী (মঙ্গলবার) ভোর রাতে কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার খয়েরপুর-আব্দুল্লাপুর ইউনিয়নের উত্তর আব্দুল্লাপুর গ্রাম থেকে আঃ মালেককে গ্রেপ্তার করা হয়। 

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৩ জানুয়ারী দুপুরে স্ত্রীর পরকীয়া জের ধরে আব্দুল মালেককে নিজ ঘরে মারধর করে অভিযুক্ত আব্দুল মালেকসহ তার পরিবারের লোকজন। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় মালেকের। পরে, এই ঘটনায় ২৫ জানুয়ারী বৃহস্পতিবার নিহত মালেকের বড় ভাই হামিদুর রহমান বাদী হয়ে মিঠামইন থানায় ১২জনের নাম উল্লেখ ও ৩ থেকে ৪ জন অজ্ঞাতনামাকে আসামি করে মামলা দায়ের করেন। 

২৫ জানুয়ারী রাতে গোপন খবরের ভিত্তিতে মিঠামইন থানা পুলিশ হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার রায়লা গ্রামে অভিযান চালিয়ে আসামি মোঃ হুমায়ুন ও তার বাবা মোঃ ওসমান মিয়াকে ও ২৬ জানুয়ারী শুক্রবার মিঠামইনের বৈরাটি ইউনিয়নের বাহেরচর গ্রাম থেকে মোঃ সিরাজ মিয়া ও মোঃ নাদিমকে গ্রেপ্তার করে পুলিশ। নিহত মোঃ আব্দুল মালেক (৩৬) মিঠামইন উপজেলার কাটখাল ইউনিয়নের শান্তিপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে। 

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব বলেন, গোপন খবরের ভিত্তিতে রাত ব্যাপী অভিযান করে মামলার প্রধান আসামী আবদুল মালেককে গ্রেপ্তার করি। ইতিমধ্যে পাঁচ আসামীকে গ্রেপ্তার করেছি। অন্যরা আদালতে আত্মসমর্পণ করেছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image