• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রামুর ফজর হত্যা মামলার আসামী আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৯ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৩১ পিএম
রামুর
ফজর হত্যা মামলার আসামী আটক

জাফর আলম, কক্সবাজার: কক্সবাজারের রামুর আলোচিত হাবিব উল্লাহ প্রকাশ ফজর আলী হত্যা মামলার প্রধান আসামী সিরাজ উল্লাহকে বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থেকে আটক করেছে র‌্যাব ১৫।

শনিবার সকাল ৯ টার দিকে নাইক্ষ্যংছড়ির বাঁকখালী এলাকায় লতাবনিয়া পাহাড়ের ভেতরের দূর্গম এলাকা থেকে তাকে আটক করা হয় বলে জানিয়েছেন র‌্যাব ১৫ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন। তিনি জানান, গত ৩ মার্চ রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা লামার পাড়া এলাকা থেকে হাবিব উল্লাহ প্রকাশ ফজর আলীর ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় নিহত ফজর আলীর মা জাহানারা বেগম বাদী হয়ে গত ৪ মার্চ ৮ জন আসামীর নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে বিবাদী করে রামু থানায় মামলা দায়ের করে। র‌্যাবের গোয়েন্দা তথ্যে নিশ্চিত হওয়া গেছে, এ মামলার প্রধান আসামি আসামী সিরাজ উল্লাহ লতাবনিয়া পাহাড়ি এলাকায় নিজেকে মিয়ানমারের নাগরিক হিসেবে পরিচয় দিয়ে বসবাস করছেন। এর প্রেক্ষিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা সক্ষম হয়। 

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সিরাজ উল্লাহ জানিয়েছে ফজর আলী সম্পর্কে পরস্পর মামাতো-ফুফাতো ভাই। ঘটনার কিছুদিন পূর্বে সিরাজ উল্লাহর কাছ থেকে ফজর আলী ১১ হাজার টাকা দিয়ে ধান ক্রয় করেছিলেন। সিরাজ উল্লাহ ধান সঠিকভাবে ফজরকে না দিয়ে তা অন্যত্র বিক্রি করে ফেলেন। এর জের ধরে বিরোধের জের ধরে এ হত্যা সংগঠিত হয়েছে। 

এ মামলার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেপ্তারে র‌্যাবের অভিযান অব্যাহত আছে। গ্রেপ্তার সিরাজকে রামু থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image