• ঢাকা
  • সোমবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আজিমপুরে বাস কাউন্টারে হামলা, আহত ৩


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:৫০ পিএম
আজিমপুরে, বাস কাউন্টারে, হামলা, আহত ৩
হামলায় আহত বাস মালিক বুলবুল ও ড্রাইভার মোঃ পিপুল খান।

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর আজিমপুরে বিকাশ পরিবহনের বাস কাউন্টারে ছাত্রলীগ নেতার হামলায় বাস মালিকসহ তিনজন আহত হয়েছেন। এই ঘটনায় কাউন্টার ভাঙচুর, কর্মচারীদের বেধড়ক মারধর এবং নগদ ৪০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। অভিযুক্ত হলেন, ঢাকা মহানগর দক্ষিণের লালবাগ থানা ছাত্রলীগের নবনিযুক্ত সভাপতি শুভ্র দাস ও তার সহযোগীরা।

মঙ্গলবার (০৪ জুন) রাত আটটার দিকে ইডেন কলেজের তিন নম্বর গেটের বিপরীতে বিকাশ পরিবহনের বাস কাউন্টারে এ ঘটনা ঘটে। হামলায় আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে এবং লালবাগ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আহতরা হলেন- লেলিন (৫৫), মোঃ বুলবুল ও মোঃ পিপুল খান।

হামলার শিকার বাস মালিক বুলবুল জানান, রাত ৮টার দিকে আজিমপুর ইডেন কলেজের বিপরীত পাশে কাউন্টারের সামনে কর্মচারীদের নিয়ে দিনশেষে টাকার হিসাব করছিলেন। এমন সময় ৩০ থেকে ৪০ জন লোক নিয়ে শুভ্র দাস সেখানে এসে লাইনম্যান মিঠুকে খুঁজতে থাকেন। মিঠুকে না পেয়ে তারা কাউন্টারের চেয়ার, টেবিল এবং ক্যাশের টেবিল ভাঙচুর করে। এ সময় বুলবুলের কাছ থেকে নগদ ৪০ হাজার টাকা, একটি বাটন ফোন এবং অফিসিয়াল কাগজপত্র নিয়ে যায়। এছাড়া বিকাশ পরিবহনের একটি বাসের হেড গ্লাস এবং সাইড গ্লাস ভাঙচুর করে। প্রতিবাদ করায় ড্রাইভার, হেলপারসহ বুলবুলকেও বেধড়ক মারধর করা হয়।

বাসের লাইনম্যান মিঠু জানান, সন্ধ্যায় আজিমপুর এতিমখানা বিকাশের কাউন্টারে একটি মোটরসাইকেল সরাতে বলায় ছাত্রলীগ নেতা উত্তেজিত হয়ে বাসের হেলপার লেলিনকে (৫৫) মারধর করেন। পরে তার চাচার কাছে অভিযোগ দেওয়ার কারণে রাত আটটার দিকে আজিমপুর ইডেন কলেজের বিপরীত পাশে আরেকটি কাউন্টারে হামলা হয়।

প্রত্যক্ষদর্শী সিনিয়ার ড্রাইভার মোঃ রুবেল হাওলাদার জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে হঠাৎ করে ইডেন কলেজের বিপরীত পাশে ৩০-৪০ জন লোক দেখতে পান। তিনি বলেন, "তারা বিকাশ পরিবহনের একটি বাস ভাঙচুর এবং বাসের কাউন্টারসহ স্টাফদেরকে মারধর করছিলেন। কিছুক্ষণ হামলার পরে তারা স্থান ত্যাগ করেন।"

বিকাশ পরিবহনের চেয়ারম্যান হারুন অর রশিদ ঢাকা নিউজ ২৪কে জানান, প্রায় ৪-৫ বছর আগে ব্যবসা ভালো থাকার সময় তিনি বর্তমান লালবাগ থানার সভাপতি শুভ্র দাসের ভাই শ্যামল দাসের কাছে মাসে ২০ হাজার টাকা করে চাঁদা দিতেন। এইভাবে তিনি প্রায় ২-৩ বছর চাঁদা দিয়েছেন। তবে, বর্তমানে ব্যবসা মন্দা থাকায় তিনি গত এক বছর ধরে চাঁদা দিতে পারছেন না। তিনি অভিযোগ করেন যে, চাঁদা দিতে না পারার কারণেই শত্রুতার জেরে এতিমখানা ও ইডেন কলেজের বিপরীত পাশে তাদের কাউন্টারে হামলা চালানো হয়েছে।

লালবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোহাম্মদ হেলাল উদ্দিন জানান, থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে এবং তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তাছাড়া সিসিটিভি ফুটেজ সংগ্রহের কাজ চলছে।

এবিষয়ে অভিযুক্ত শুভ্র দাসের সঙ্গে একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image