• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নন্দীগ্রামে শহীদ জোহা'র ৩১তম শাহাদত বার্ষিকী পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৩ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:২৯ পিএম
নন্দীগ্রামে শহীদ জোহা'র ৩১তম শাহাদত বার্ষিকী পালিত

বগুড়া প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে ছাত্রলীগ নেতা শহীদ শামছুজ্জোহা আশরাফ জোহার ৩১তম শাহাদত বার্ষিকীতে দোয়া ও পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা পরিষদ রোডে জোহা স্মরণীতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের সভাপতি ও প্রেসক্লাব সভাপতি মো. বকুল হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা আয়নাল হক, আব্দুল্লাহ আল নোমান নবীন, রুবেল আহমেদ, মাহাতাব উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা মাহফুজুর রহমান প্রমুখ। পুষ্পমাল্য অর্পণ শেষে শহীদ জোহার রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোহাম্মদ আব্দুল জলিল। 

উল্লেখ্য, ১৯৯৩ সালের ২৩ ফেব্রুয়ারি নন্দীগ্রাম শহীদ আকরাম সড়কের সাব-রেজিষ্ট্রি অফিস এলাকায় ছাত্রলীগের নিয়মিত প্রচার মিছিলে বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীরা হামলা চালিয়ে ছাত্রলীগ নেতা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র শামছুজ্জোহাকে নির্মমভাবে হত্যা করে। সে থেকেই জোহা হত্যা দিবস ও মৃত্যুবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি পালিত হয়ে আসছে। শহীদ জোহা সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মরহুম শফিউল আলম বুলুর ছোট ছেলে এবং বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহর ছোট ভাই।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/ইউসুফ আলী

আরো পড়ুন

banner image
banner image