• ঢাকা
  • শনিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বগুড়া সদর উপজেলা পরিষদের নির্বাচনী প্রচারণায় সুলতান মাহমুদ খান রনি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৫০ এএম
বগুড়া সদর উপজেলা পরিষদের নির্বাচনী প্রচারণা
নির্বাচনী প্রচারণায় সুলতান মাহমুদ খান রনি।

বগুড়া প্রতিনিধি : আসন্ন বগুড়া সদর উপজেলা পরিষদের নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে দোয়া প্রার্থী সুলতান মাহমুদ খান রনি। তিনি জনগণের দ্বারে দ্বারে গিয়ে নির্বাচনি প্রচারণা চালাচ্ছেন। গতকাল বগুড়া সদর উপজেলার নুনগোলা ইউনিয়নে হাজরাদিঘী ঘোড়াধাপ হাট এলাকায় ভোটারদের সাথে কুশল বিনিময় ও নির্বাচনী প্রচারণা করেন। উল্লেখ্য যে, তিনি বগুড়া জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক। তিনি বগুড়ার তরুণ প্রজন্মের কাছে বেশ পরিচিত মুখ।

আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে সুলতান মাহমুদ খান রনি বলেন, আমি বগুড়া সদর উপজেলা পরিষদের নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করব। আমি বগুড়া সদর উপজেলার সকল শ্রেণী পেশার মানুষ ও পুরুষ-মহিলা ভোটারদের কাছে দোয়া প্রার্থী৷ এলাকাবাসীর আমাকে ঘিরে আগ্রহ দেখে আমি নিশ্চিত বিজয়ের স্বপ্ন দেখছি। 

তিনি আরো বলেন, আমি উপজেলা পরিষদ নির্বাচনে জয়লাভ করলে সাধারণ মানুষের হয়ে উন্নয়নে অংশীদার হবো। সাধারণ মানুষের পাশে দাঁড়াবো। আমি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে দোয়া ও জনসমর্থন দুটোই আশা করছি। উন্নয়নের ধারাবাহিকতা সচল রাখতে এবং মাদক-দূর্নীতিমুক্ত বগুড়া সদর উপজেলা বাস্তবায়ন করার অঙ্গীকার নিয়ে আমার পথচলা। উপজেলার সাধারণ মানুষ ও ধর্ম, বর্ণ নিবির্ষে সকল ভোটারদের কাছে দোয়া প্রার্থনা করেন তিনি।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image