• ঢাকা
  • বুধবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাফুফে সভাপতি কাজী সালাউদ্দীনকে পদত্যাগের দাবি বিএফইউজের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৩ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৫৭ পিএম
বাফুফে সভাপতি কাজী সালাউদ্দীনকে পদত্যাগের দাবি
বিএফইউজে

নিউজ ডেস্ক : সাংবাদিকদের বাপের জুতা পরা ছবি নিয়ে ফুটবল ফেডারেশনে আসতে হবে- বাফুফে সভাপতি কাজী সালাউদ্দীনের এমন বক্তব্যের তীব্র নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি শহীদ উল আলম চৌধুরী ও মহাসচিব দীপ আজাদ। বিএফইউজের দপ্তর সম্পাদক স্বাক্ষরিত বিবৃতিতে অবিলম্বে কাজী সালাউদ্দীনকে পদত্যাগের দাবি জানানো হয়েছে। অন্যথায় সারাদেশের ফুটবল সংগঠকদের তাকে অপসারণে উদ্যোগ নেয়ার আহবান জানানো হবে।

দেশের ফুটবল সংস্থার শীর্ষ পদে থেকে এ ধরনের বক্তব্য কোনভাবেই গ্রহণযোগ্য নয়। শুধু সাংবাদিক সমাজ নয়, তাদের পরিবারকে জড়িয়ে এই বক্তব্য দেয়ার পর বাফুফে সভাপতির মানসিক স্বাস্থ্য নিয়ে দেশবাসী সন্দিহান হয়ে পড়েছে। 

বিবৃতিতে বলা হয়েছে, কাজী সালাউদ্দীনের দায়িত্ব পালনকালে দেশের জনপ্রিয় এই খেলার মান প্রতিনিয়ত নিন্মগামী। র‌্যাংকিং এ বাংলাদেশের অবস্থা প্রায় সবার নিচে। 
অনিয়ম দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে বাফুফে। যার সা¤প্রতিক প্রমাণ ফিফার নিষেধাজ্ঞা। বিভিন্ন সময়ে এসব খবর গণমাধ্যমে প্রকাশ হওয়ায় তিনি সাংবাদিকদের ওপর ক্ষিপ্ত। যার বহি:প্রকাশ ঘটেছে তার সবশেষ মন্তব্যে। 

দেশে ও দেশের বাইরে ফুটবলের ভাবমূর্তি ক্ষুন্ন করার পর বাফুফের সভাপতি পদে থাকার নৈতিক অধিকার হারিয়েছেন বলে মনে করে বিএফইউজে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image