• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহে রূপালী ব্যাংকের কেওয়াটখালী উপশাখার উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৫৩ এএম
রূপালী ব্যাংকের
কেওয়াটখালী উপশাখার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) সংলগ্ন শেষ মোড়ে সোমবার (০৩ জুন) দুপুরে রাষ্ট্রায়ত্ত বাণিজ্যিক ব্যাংক রূপালী ব্যাংক পিএলসির ৩১তম কেওয়াটখালী  উপশাখার উদ্বোধন করা হয়েছে ।

রূপালী ব্যাংক পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত ছিলেন ব্যাংকটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান কাজী ছানাউল হক। 

এসময় আরও উপস্থিত ছিলেন বাকৃবি ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মো. আব্দুল আউয়াল, ব্যাংকটির ময়মনসিংহ বিভাগীয় প্রধান মো. ইকবাল হোসেন খান খাঁ, ময়মনসিংহ জোনাল প্রধান নাসরীন সুলতানা, জামালপুর জেলা জোনাল প্রধান মো. মনির উদ্দিন ভূঁইয়া, ময়মনসিংহ বিভাগীয় কার্যলয়ের উপ মহাব্যবস্থাপক মো. নিজাম উদ্দিন ও ময়মনসিংহ জোনাল কার্যালয়ের এজিএম মো.মঞ্জুরুল ইসলাম, থানাঘাট শাখা ব্যবস্থাপক মো. জিয়াউল হক এবং কেওয়াটখালী উপশাখা ইনচার্জ শুভ্র দেব ও অফিসার তানভীর কামাল । এছাড়া অনলাইনে ও অফলাইনে ব্যাংকটির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন পর্যয়ের গ্রাহকগণ এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাকৃবি ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মো. আব্দুল আউয়াল বলেন, নতুন কেওয়াটখালী উপ শাখাটির মাধ্যমে বাকৃবি ও আশেপাশের এলাকার মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়া সম্ভব হবে বলে আমি মনে করি । এজন্য রূপালী ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই। আশা করবো তারা গ্রাহকের আমানতের সর্বোচ্চ নিরাপত্তা প্রদান করবে এবং আস্থার সাথে কাজ করবে।
 
রূপালী ব্যাংক পিএলসি-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর বলেন, রূপালী ব্যাংক ৫৮৬টি শাখা ও ৩১টি উপ-শাখার মাধ্যমে কার্যক্রম পরিচালনা করছে। এটি সারা বিশ্বের ব্যাংকিং চ্যানেলের সাথে যুক্ত রয়েছে এবং আমরা সর্বোচ্চ গ্রাহকসেবা নিশ্চিত করতে অঙ্গীকারাবদ্ধ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image