• ঢাকা
  • শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সমাজের প্রতি স্তরে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে ডামি সরকার : সুব্রত চৌধুরী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১০ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:০৩ পিএম
সমাজের প্রতি স্তরে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে ডামি সরকার
গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী

নিউজ ডেস্ক : গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টির উদ্যোগে ১০ ফেব্রুয়ারি (শনিবার) সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, সুবর্নচর সহ বিভিন্ন স্থানে সাম্প্রতিক ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রেফতার, দ্রব্যমূল্যের অসহনীয় ঊর্ধ্বগতি, অর্থনৈতিক দুরবস্থা, বিচারহীনতায় আওয়ামী দুঃশাসন, ছাত্রলীগ কর্তৃক ধর্ষন ও পুলিশ হেফাজতে মৃত্যু সহ জনগণের স্বাভাবিক মৃত্যুর অনিশ্চয়তা রোধে ডামি সংসদ বাতিল শেখ হাসিনা সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীন অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় এবং প্রেসক্লাব প্রাঙ্গণ হতে শুরু করে পুরানা পল্টন মোড় হয়ে প্রেসক্লাব পর্যন্ত মিছিল করে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি।

বিক্ষোভ সমাবেশে প্রধাণ অতিথির বক্তব্যে গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন, শেখ হাসিনা ডামি সরকার অবৈধভাবে ক্ষমতা দখল করে হকার ভাই-বোনদের পেটে লাথি মেরেছে। হকারদের উচ্ছেদ করে আবার নতুনভাবে বসিয়ে আওয়ামী চাঁদাবাজরা শত শত কোটি টাকা তুলবে। সীমান্তে আমাদের নাগরিকদের হত্যা করে বিএসএফ কিন্তু এই হত্যার বিরুদ্ধে কোন ব্যাবস্থা নিতে পারে নাই এই জনবিচ্ছিন্ন তথাকথিত সরকার। আমাদের স্বাধীনতা সার্বভৌমত্ব কোথায়! আপনারা দিল্লিতে গিয়ে বসে থাকেন! মন্ত্রীদের কোন আওয়াজ নেই, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোন উদ্যোগ নিতেই পারে নাই কারণ তার কোমরে জোর নেই। আপনি ভারত, রাশিয়া ও চীনের সহায়তায় দীর্ঘদিন ধরে জনগণের ক্ষমতা কুক্ষিগত করে আছেন, তিনি নিজেও স্বীকার করেন এরাই তাকে ক্ষমতায় রেখেছে। শেখ হাসিনা আপনি দেশের জনগণের স্বাধীনতা সার্বভৌমত্ব বিকিয়ে দিয়ে বার্মা সীমান্ত অরক্ষিত করে বাংলাদেশের স্বাধীনতা বিসর্জন দিয়েছেন। সেইজন্য বাংলাদেশের নগণের নিকট শেখ হাসিনকে জবাবদিহি করতে হবে। 

সভাপতিত্ব করেন বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সরদার চাখারী। আরও বক্তব্য রাখেন গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট একেএম জগলুল হায়দার আফ্রিক, বাংলাদেশ পিপলস পার্টির মহাসচিব মোঃ আব্দুল কাদের, ভাইস চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ, গণফোরাম খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আলীনূর খান বাবুল, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, কেন্দ্রীয় কমিটির সদস্য আনোয়ার ইব্রাহীম। সঞ্চালনা করেন গণফোরাম ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ সানজিদ রহমান শুভ।

উপস্তিত ছিলেন গণফোরাম সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী, কেন্দ্রীয় কমিটির সদস্য ইমাম হোসেন, কামাল উদ্দিন সুমন সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

বাংলাদেশ পিপলস পার্টির কো-চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম খান রনো, প্রেসিডিয়াম সদস্য মোঃ হারুন অর রশিদ, নাজমা আক্তার, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ লিটন জোয়ার্দার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image