• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আইসিবির দুটি মিউচুয়াল ফান্ডের লভ্যাংশ অনুমোদন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৩১ পিএম
ফাস্ট অগ্রণী ব্যাংক মিউচুয়াল ফান্ড
মিউচুয়াল ফান্ড

নিউজ ডেস্ক:  ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের (আইসিবি) সহযোগী প্রতিষ্ঠান আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড পরিচালিত দুটি বে-মেয়াদি মিউচুয়াল ফান্ডের লভ্যাংশ অনুমোদন করা হয়েছে। ফান্ড দুটি  হলো আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লিমিটেড ফাস্ট মিউচুয়াল ফান্ড ও আইসিবি এএমসিএল ফাস্ট অগ্রণী ব্যাংক মিউচুয়াল ফান্ড।

আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লিমিটেড ফাস্ট মিউচুয়াল ফান্ড: ৩০ জুন সমাপ্ত ২০২২ হিসাব বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৫১ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৫৩ পয়সা। আলোচ্য হিসাব বছরে ফান্ডটির ইউনিটহোল্ডারদের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশের সুপারিশ করা হয়েছে। মার্কেট ভ্যালু অনুযায়ী ৩০ জুন ২০২২ শেষে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিইউ) দাঁড়িয়েছে ১০ টাকা ৫৮ পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ১০ টাকা ৩৯ পয়সা।

আইসিবি এএমসিএল ফাস্ট অগ্রণী ব্যাংক মিউচুয়াল ফান্ড: ৩০ জুন সমাপ্ত ২০২২ হিসাব বছরে ফান্ডটির ইপিইউ হয়েছে ১ টাকা ২৮ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৩ টাকা ৮৪ পয়সা। আলোচ্য হিসাব বছরে ফান্ডটির ইউনিটহোল্ডারদের জন্য ৯ শতাংশ নগদ লভ্যাংশের সুপারিশ করা হয়েছে।  মার্কেট ভ্যালু অনুযায়ী ৩০ জুন ২০২২ শেষে ফান্ডটির এনএভিপিইউ দাঁড়িয়েছে ১১ টাকা ৫৯ পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ১১ টাকা শূন্য ১ পয়সা।

ঢাকানিউজ২৪.কম /

অর্থনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image