• ঢাকা
  • রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নীলফামারী জেলাকল্যাণের নেতৃত্বে ড. জাকির ও মাহফুজ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৯ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১৫ পিএম
নীলফামারী জেলাকল্যাণের
নেতৃত্বে ড. জাকির ও মাহফুজ

আহমাদ গালিব, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নীলফামারী জেলাকল্যাণ সমিতির নতুন কমিটি নির্বাচিত হয়েছে। একইসাথে নীলফামারী জেলার শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে নবীনবরণ ও বিদায় সংবর্ধনা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। নবগঠিত কমিটিতে আল কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. জাকির হোসেন সভাপতি এবং  ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাহফুজ রহমান ভূইয়ানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রবিবার (১৮ জুন) বেলা ৫ টায় টিএসসিসি ১১৬ নং কক্ষে  এটি অনুষ্ঠিত হয়। সংগঠনটির সভাপতি আইন বিভাগের সহযোগী অধ্যাপক আরমিন খাতুন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

এসময় নবীনবরণ ও বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক জাকির হোসেন, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের অধ্যাপক পরশ চন্দ্র বর্মণ ও সহ-সভাপতি আনজিন সোবহান রাফি। এছাড়া সংগঠনটির সদস্য আয়েশা সিদ্দিকা মনি ও সাদিকুল ইসলামের যৌথ সঞ্চালনায় স্বাগত বক্তব্য প্রদান করেন সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর।

নবগঠিত কমিটির সহ-সভাপতি গোলাম রাব্বানী, সাদমান ইরাম ও আদিলা ফাইরুজ এবং যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হাসান জিতু ও ওয়ালিউল্লাহ ওয়ালিদ নির্বাচিত হয়েছেন। কমিটিতে মুরসালিন মুন ও মিন্টু হাসানকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। এছাড়া অন্যান্য সদস্যরা হলেন দপ্তর সম্পাদক সোহেল রানা, অর্থ  সম্পাদক শাহরিয়ার হাবিব, আইন সম্পাদক নওশীন তাবাসসুম, প্রচার সম্পাদক রাউফুল্লাহ খান, সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাদিকুল ইসলাম ও মঞ্জুরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক শাহ মেহেদী সহ ৫ কার্যনির্বাহী সদস্য।

নব নির্বাচিত সভাপতি বলেন, নতুন দায়িত্ব পেয়ে এই স্বেচ্ছাসেবী সংগঠনকে এগিয়ে নিয়ে যেতে চাই। সর্বোপরি নবীন ও জেলার শিক্ষার্থীদের নিয়ে কাজ করবো এবং শিক্ষার্থীদের আর্থিক স্বচ্ছলতার বিষয়ে শিক্ষকদের সহযোগিতা সহ পাশে দাড়াবো।

বিশ্ববিদ্যালয়ে এই জেলা ছাত্রকল্যাণ সমিতি নীলফামারী থেকে আগত শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে। তাছাড়া প্রতিবছর জেলা থেকে আসা ভর্তিচ্ছু ও নবীন শিক্ষার্থীদের বিভিন্ন সহযোগীতা করে থাকে সংগঠনটি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image