• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস উপলক্ষে একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশনের সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৩০ পিএম
আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস উপলক্ষে
একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশনের সংবর্ধনা

অলোক আচার্য : 

বেড়ায় সেচ্ছাসেবী সংগঠন একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশনের এর উদ্যোগে আন্তর্জাতিক সেচ্ছাসেবক দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবী সংবর্ধনা দেওয়া হয়। সকাল ১০ ঘটিকায় একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশনের নিজস্ব অফিসে এই সংবর্ধনা অনুষ্ঠানটি শুরু হয়। 

মো: রাশেদ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠন এর উপদেষ্টা মো: পারভেজ রানা। সংগঠনের অভিভাবক বৃন্দ মো: আমিনুল ইসলাম, মো: বশির আহম্মেদ, মো: আশরাফুজ্জামান পলাশ, মো: রফিকুল ইসলাম, মো: মশিউর রহমান, মো: তৈয়ব আলী,মো: মনজুরুল ইসলাম সহ আরও অনেকে। 

অনুষ্ঠানের শুরুতেই স্বাগতম বক্তব্যে উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো: রাশেদ হোসেন বলেন আমাদের এই সংগঠন এর যাত্রা প্রায় ৩ বছর। সে তাদের কার্যক্রম সহ ভবিষ্যতে কি কি করবে তা তুলে ধরেন। তিনি আরও বলেন যারা ভাল কাজ করেছে তারাই সেরা সেচ্ছাসেবী হয়েছে, তবে যারা সেরা হয়নি তারাও কিন্তু কম কাজ করেনি। সবার প্রচেষ্টায়ই সংগঠন এগিয়ে যাচ্ছে। ইনশাআল্লাহ আজ যারা পায়নি কাল তারা পাবে। অতিথি বৃন্দরা বলেন তারা যে কাজগুলো পরিচালনা করে তা সত্যি প্রশংসনীয়। আমরা তাদের পাশে আছি ইনশাল্লাহ সব সময় থাকবো।

উক্ত প্রোগামে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো: রাশেদ হোসেন, অর্থ সম্পাদক মো: রাশিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো: নাছিম হোসেন, সহ-অর্থ সম্পাদক মো:সাব্বির হোসেন ( রাজা),সহ-দপ্তর সম্পাদক মো: সাব্বির হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক মো: আলাউদ্দিন,   সহ-সভাপতি মো:আজম বেপারি, হাঁটুরিয়া নাকালিয়া ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক মো: রাসেল শেখ,হাঁটুরিয়া নাকালিয়া ইউনিয়ন শাখার সহ-অর্থ সম্পাদক ইয়াছিন আরও সদস্য রউফ মুন্সি, আশিক,তামিম,সুরুজ,জয় কর্মকার,আতিক,জিহাদ,ফিহান,সুমনআলী, আদনান মারুফ,সাকিব সহ অনেকে।
সহ সংগঠনের সকল সদস্য বৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image