• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জাতীয় প্রেস ক্লাবে পিঠা উৎসব ও লোকগানের আসর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৫১ এএম
পিঠা উৎসব উপলক্ষে সদস্য ও তাদের পরিবারবর্গ
পিঠা উৎসব উপলক্ষে সদস্য ও তাদের পরিবারবর্গ

নিউজ ডেস্ক:  শীতে পিঠা বাঙালির জীবন ও সংস্কৃতির এক অবিচ্ছেদ্য অংশ। কিন্তু শহরে জীবনে চাহিদা থাকলেও এক যুগ আগে পিঠা ছিল দুষ্প্রাপ্য। কিন্ত ধীরে ধীরে নানা আয়োজনে আবারও নগর জীবনে পিঠা ফিরে আসছে। এরই ধারাবাহিকতায় জাতীয় প্রেস ক্লাবে শনিবার সকালে আয়োজন করা হয় রকমারি পিঠা ও লোকগানের আসর। ক্লাবের কাবাব চত্বর ছিল উৎসব মুখর। পিঠা উৎসব উপলক্ষে সমবেত হয়েছিলেন ক্লাবের পাচঁ শতাধিক সদস্য ও তাদের পরিবারবর্গ।

পিঠা উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় প্রেস ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত। অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্য ও সাংস্কৃতিক উপ-কমিটির আহবায়ক সীমান্ত খোকন।

অনুষ্ঠানের লোকগান পরিবেশন করেন লালন কন্যা শাহরিন মীম, লুবনা ইয়াসমিন দোয়েল, সমির বাউল, রাফী তালুকদার, সর্দার হীরক রাজাসহ বাংলাদেশ শিল্পকলা একাডেমী শিল্পীরা। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি হাসান হাফিজ, যুগ্ম সম্পাদক মো. আশরাফ আলী,  কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী, ব্যবস্থাপনা কমিটি সদস্য কাজী রওনাক হোসেন, শাহনাজ সিদ্দীকি সোমা, কল্যাণ সাহা ও মোহাম্মদ মোমিন হোসেন।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image