• ঢাকা
  • মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জাতীয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শুরু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩৯ পিএম
আব্দুস সালাম হলে ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়
জাতীয় প্রেস ক্লাবে প্রতিষ্ঠাবার্ষিকীতে ক্রীড়া প্রতিযোগিতা

নিউজ ডেস্ক:   জাতীয় প্রেস ক্লাবের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৮ দিনব্যাপী অনুষ্ঠান শুরু হয়েছে । শুক্রবার সকালে অনুষ্ঠানের উদ্বোধন করেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক শ্যামল দত্ত । প্রথম দিনে শিশু আনন্দ মেলা ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে প্রেস ক্লাব সদস্যদের ছেলে- মেয়েদের জন্য দুইদিনের শিশু আনন্দ মেলা শুরু হয় । আনন্দ মেলার প্রথম দিন সকালে চিত্রাংকন প্রতিযোগিতা ও বিকেলে আবৃত্তি ও সঙ্গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় । শনিবার বিভিন্ন বয়সী ছেলে- মেয়েদের দৌড়, অংক দৌড়, বিস্কুট দৌড়সহ বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ।

এদিকে শুক্রবার সকাল ১১টায় আব্দুস সালাম হলে( তৃতীয় তলা) ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয় । প্রথম দিনে দাবা প্রতিযোগিতায় অতিথি ছিলেন আন্তর্জাতিক দাবা বিচারক মো. হারুন অর রশিদ । শনিবার এয়ারগান প্রতিযোগিতা, ১৫ ও ১৬ অক্টোবর সদস্যদের স্পেড ট্রাম্প প্রতিযোগিতা ও চিত্র প্রদর্শনী, ১৬ অক্টোবর বিকেলে নারী সদস্যদের লুডু প্রতিযোগিতা, ১৭ ও ১৮ অক্টোবর সদস্যদের টেবিল টেনিস প্রতিযোগিতা এবং ২০অক্টোবর ভোরে সদস্যদের মিনি ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সিনিয়র সহ- সভাপতি হাসান হাফিজ, যুগ্ম সম্পাদক আশরাফ আলী, ব্যবস্থাপনা কমিটির সদস্য কাজী রওনাক হোসেন, শাহনাজ সিদ্দিকী সোমা, কল্যাণ সাহা, শাহনাজ বেগম পলি, আবদাল আহমেদ, মোহাম্মদ মোমিন হোসেন, সীমান্ত খোকন প্রমুখ ।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image