• ঢাকা
  • মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জনতার আন্দোলনে রাতের অবৈধ সরকারের পতন অনিবার্য: সুব্রত চৌধুরী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৯ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৪০ পিএম
জনতার আন্দোলনে রাতের অবৈধ সরকারের পতন অনিবার্য
নরসিংদী জেলা গণফোরামের কাউন্সিল অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টার : দেশের চলমান সংকট উত্তরণে ও জাতীয় রাজনীতিতে ইতিবাচক ভূমিকা রাখা এবং গণফোরামকে তৃণমূলে সুসংগঠিত করার লক্ষ্যে আজ ৯ জুন (শুক্রবার) সকাল ১০ টায় নরসিংদীর প্রেসক্লাব অডিটরিয়ামে নরসিংদী জেলা গণফোরামের কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে সভাপতিত্ব করেন গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক।

প্রধান অতিথির বক্তব্যে গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন- এই কর্তৃত্ববাদী আওয়ামী সরকার যুব ও ছাত্র সমাজের দেশপ্রেমী নেতৃত্ব দাবাইয়া রাখতে শিক্ষা ব্যবস্থা এবং ছাত্র সমাজের রাজনীতি পরিকল্পিতভাবে ধ্বংস করছে। কারণ ইতিহাসের সকল বৃহৎ গণতান্ত্রিক আন্দোলনের সূচনা করেছে ছাত্র-যুব সমাজ। এদেশের তরুন সমাজ সকল ষড়যন্ত্র রুখে দিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীন অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে জনগণের ভোটাধিকার ফিরিয়ে এনে জনগণের সরকার প্রতিষ্ঠায় রাজপথে আন্দোলন অব্যাহত রাখবে। জনতার আন্দোলনে এই নিশি রাতের অবৈধ সরকারের পতন অনিবার্য।

সভাপতির বক্তব্যে জগলুল হায়দার আফ্রিক বলেন- একটি সুষ্ঠু নির্বাচন ব্যতীত এদেশের জনগণের মুক্তি সম্ভব নয়। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীন অবাধ, সুষ্ঠু অংশগ্রহণমূলক নির্বাচনের লক্ষ্যে জাতীয় ঐক্য গড়ে তুলতে মূল প্রতিপাদ্য রেখে নরসিংদী জেলা কাউন্সিল। নরসিংদীর সংগ্রামী জনতা এই দুর্নীতিবাজ সরকারের বিরুদ্ধে রাজপথে দুর্বার প্রতিরোধ গড়ে তুলতে সচেষ্ট থাকবে ইনশা-আল্লাহ্।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণফোরাম সভাপতি পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা খান সিদ্দিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক- মুহাম্মদ রওশন ইয়াজদানী, আলহাজ্ব মির্জা হাসান, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, যুব ও ক্রীড়া সম্পাদক তাজুল ইসলাম, ছাত্র সম্পাদক অ্যাডভোকেট মোঃ সানজিদ রহমান শুভ ও নরসিংদী জেলা গণফোরামের নেতৃবৃন্দ।

কাউন্সিলে জগলুল হায়দার আফ্রিক কে সভাপতি ও অ্যাডভোকেট রাকিব হাসান কে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট নরসিংদী জেলা কমিটি গঠিত হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image