• ঢাকা
  • বুধবার, ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সরিষাবাড়ীতে মুক্তিযোদ্ধা-জনতার মহাসমাবেশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:১৮ পিএম
সরিষাবাড়ীতে
মুক্তিযোদ্ধা-জনতার মহাসমাবেশ

জামালপুর প্রতিনিধিঃ স্মার্ট বাংলাদেশ বির্নিমাণ ও মাদক, সন্ত্রাস, দুর্নীতি, বেকারত্ব, জঙ্গিবাদ ও রাজাকারমুক্ত উপজেলা গড়তে জামালপুরের সরিষাবাড়ীতে মুক্তিযোদ্ধা-জনতার মহাসমাবেশ অনুষ্ঠিত হয়।

১৫ অক্টোবর রবিবার বিকেলে সরিষাবাড়ী রেলস্টেশন প্রাঙ্গণে এমপি মুরাদ হাসানের নেতৃত্বে এই মহাসমাবেশের আয়োজন করে সরিষাবাড়ী আওয়ামী পরিবার।

এ উপলক্ষে দুপুর গড়াতেই উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে মিছিল নিয়ে দলে দলে সমাবেশস্থলে আসেন আওয়ামীলীগের নেতাকর্মীসহ মুক্তিযোদ্ধা, নানা পেশাজীবী মানুষ।

সমাবেশে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান এমপি।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিশ্বের দরবারে এদেশের মর্যাদা বাড়িয়েছেন মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে এ বাংলায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই। জঙ্গি, জামায়াত, রাজাকার এদের জন্য এদেশ স্বাধীন হয়নি। জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকার মনোনয়ন দিবেন তার পক্ষেই কাজ করে যাব। তবে এই সরিষাবাড়ীতে নৌকার বিকল্প কোন কিছুই মেনে নেওয়া হবে না।

এতে বিশেষ অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা সুজাত আলী ফকির, মো. মোফাজ্জল হোসেন, মো. লুৎফর রহমান লুলু, মো. তাইফুল ইসলাম বাবুল, মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আজমত আলী মাষ্টার, জেলা পরিষদের সদস্য ও সাবেক ভিপি খোরশেদ আলম, উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম রনি প্রমুখ বক্তব্য রাখেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image