• ঢাকা
  • বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টাইগারদের সিরিজ শুরু আজ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৫১ এএম
টাইগারদের
সিরিজ শুরু আজ

নিউজ ডেস্ক : আজ শুরু বাংলাদেশ-শ্রীলঙ্কার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম ম্যাচটি মাঠে গড়াবে দুপুর আড়াইটায়। এ সিরিজের আগে ঘরের মাটিতে পরপর দুটি ওয়ানডে সিরিজ হেরেছিল লাল-সবুজের প্রতিনিধিরা। তাতে শ্রীলঙ্কা সিরিজ হারলে এক যুগ পরে ঘরের মাটিতে তিনটি সিরিজ হারবে বাংলাদেশ। 

টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের জার্সিতে সৌম্য সরকার তার পুরোনো ফর্মের আভাস দেখিয়েছেন। তাওহীদ হৃদয় এবং তানজিদ হাসান বিপিএলে নিচের দিকে নেমে রান করেছিলেন। অন্যদিকে মাহমুদউল্লাহ রিয়াদ বিশ্বকাপের পর থেকে ধারাবাহিক ফর্মে রয়েছেন এবং মুশফিকুর রহিমও বিপিএলে সফল ছিলেন। ফলে বাংলাদেশের ভালো করার অনেকগুলো জায়গা রয়েছে।  বল হাতে তাসকিন আহমেদ এবং শরিফুল ইসলামরা ভরসার অন্যতম নাম। মুস্তাফিজুর রহমান কিছুটা উদ্বেগ তৈরি করলেও রিশাদ হোসেনরা আলো দেখিয়েছেন। সাকিব আল হাসানের অনুপস্থিতিতে প্রধান অলরাউন্ডার হিসেবে থাকবেন মেহেদী হাসান মিরাজ। তাতে লঙ্কানদের থেকে কোনো অংশে পিছিয়ে নেই বাংলাদেশ।

মাঠে নামার আগে গতকাল মেহেদী হাসান মিরাজ বলেছেন, ‘শ্রীলঙ্কার সঙ্গে সবসময়ই আমাদের ফাইট হয়। বিশ্বকাপে যা হয়েছে আমার কাছে মনে হয়, ইচ্ছাকৃতভাবে সেটি কেউ করেনি। দলের নিয়ম অনুযায়ী হয়েছে। আমাদের খেলোয়াড়রা ওরকম বেশি উত্তেজিত না। আমরা স্বাভাবিক আছি। চেষ্টা করব ভালো ক্রিকেট খেলার জন্য। সব খেলোয়াড়ের পারফরম করাটা গুরুত্বপূর্ণ।’

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image