• ঢাকা
  • বুধবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার যুবক নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৯ এএম
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার
সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন মো.মনির হোসেন ভূইয়া

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন মো.মনির হোসেন ভূইয়া (৩৫) নামে এক বাংলাদেশী যুবক। ২৬ মার্চ রবিবার বিকালে গাড়ি চাপায় ঘটনাস্থলেই মারা যান তিনি। নিহত মনির জেলার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের সৈয়দাবাদ গ্রামের ইমাম হোসেন ভূইয়ার ছেলে। তার মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম।

নিহত মনির হোসেনের বড় ভাই নজরুল ইসলাম ভূইয়া জানান, জীবিকার তাগিদে প্রায় দশ বছর আগে মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে পাড়ি দিয়েছিল সে। দীর্ঘ বছর যাবত সেখানকার রিয়াদ শহরের একটি বলদিয়া কোম্পানীতে পরিছন্নকর্মী হিসেবে কর্মরত ছিলেন। প্রতিদিনের মতো গত রবিবারও কাজে যায় মনির। ওইদিন বিকালে রাস্তার পাশে পরিছন্নতার কাজ করছিলো।

এ সময় পেছন দিক থেকে ছুটে আসা দ্রুতগামী একটি গাড়ি তাকে চাপা দেয়। গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যায় সে। তার মৃত্যুর খবরটি তার সাথে থাকা অপর এক বাংলাদেশী সহকর্মী দেশের বাড়িতে এবং একই শহরে অন্য এলাকায় কর্মরত তার অপর দুই ভাই শরিফুল ইসলাম ও সাইফুল ইসলাম ভূইয়াকে জানায়। তার দুই ভাই জানায়, মরদেহটি সেখানকার হাসপাতাল মর্গে রয়েছে।

দেশের বাড়িতে মা-বাবা, ভাই-বোনসহ এক স্ত্রী ও মনিরা আক্তার নামে ছয় বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। তার মৃত্যুতে পরিবার ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের দাবী, নিহত ছেলের মরদেহ যেন সরকারী ভাবে দ্রুত দেশের আনার ব্যবস্থা করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image