• ঢাকা
  • মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাজধানীর হাতিরঝিলে বাসা থেকে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১০ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:২৮ এএম
হাতিরঝিল, শিক্ষার্থীর ঝুলন্ত, মরদেহ উদ্ধার

মেডিকেল প্রতিনিধি : রাজধানীর হাতিরঝিলের একটি বাসা থেকে মো. ইউসুফ চৌধুরী (২৫) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

গতকাল শনিবার (০৯ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে অচেতন অবস্থায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইউসুফ ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন। তিনি দিনাজপুরের পার্বতীপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের ওয়াদুদ চৌধুরী ছেলে। বর্তমানে হাতিরঝিলের উলন রোডের একটি বাসায় ভাড়া থাকতেন তিনি।

ইউসুফের মামা আল আমিন জানান, গতকাল শনিবার রাতে তাঁর ভগ্নিপতি, বোন এবং তাঁদের ছোট ছেলেসহ বাইরে কেনাকাটা করতে গিয়েছিলেন। রাতে বাসায় ফিরে তারা ঘরের দরজা বন্ধ দেখতে পান। অনেক ডাকাডাকি করলেও ইউসুফের কোনো সাড়া শব্দ না পাওয়ায় আশপাশের লোকদের ডেকে দরজা ভেঙে তারা দেখে ইউসুফ গলায় রশি পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। এরপর বিষয়টি থানা পুলিশকে জানানো হলে পুলিশ এসে ঝুলন্ত অবস্থা থেকে তাকে নামিয়ে হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে ইউসুফকে মৃত ঘোষণা করে।

তিনি আরো জানান, 'দুই ভাইয়ের মধ্যে ইউসুফ বড় ছিল। কিছুদিন যাবত সে হতাশায় ভুগছিল। কারণ, কয়েকদিন পরই তার মাস্টার্সের রেজাল্ট বেরোনোর কথা। সে মেধাবী ছিল। আমরা কেউ বুঝে উঠতে পারছি না কেন সে এই ঘটনাটি ঘটালো।'

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। তাছাড়া বিষয়টি সংশ্লিষ্ট থানা- পুলিশকে জানানো হয়েছে বলে জানান তিনি।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image