• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে ঈদ-উল-ফিতর ও পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমুলক সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:০৯ পিএম
আটোয়ারীতে ঈদ-উল-ফিতর ও পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে
প্রস্তুতিমুলক সভা

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর যথাযোগ্য মর্যাদা ও আনন্দঘন পরিবেশে উদযাপনের লক্ষ্যে এবং আসন্ন পহেলা বৈশাখ উদযাপনের প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (০১ এপ্রিল) বেলা ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রস্তুতিমুলক সভা দু’টি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাফিউল মাজলুবিন রহমান। 

সভায় জানানো হয়, উপজেলায় ঈদ-উল-ফিতরের  প্রথম ঈদ জামাত সকাল আটটায় থানা মসজিদ চত্ত্বর ময়দানে অনুষ্ঠিত হবে। মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজের মমতাজ জামে মসজিদ সংলগ্ন ময়দানে সকাল সাড়ে নয়টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে। 

এছাড়া উপজেলার অন্যান্য ঈদের জামাত সকাল সাড়ে আটটা হতে  ১০ টার মধ্যে অনুষ্ঠিত হবে। সড়ক পথে ঈদে ঘরে ফেরা মানুষের যাত্রা নির্বিঘ্নে করতে এবং মার্কেট এলাকার নিরাপত্তা ও ঈদের পরবর্তী কয়েক দিন সড়কে মোটরসাইকেল সহ অন্যান্য যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের টহল কার্যক্রম বৃদ্ধি করবে। ঈদের দিন  সরকারি হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন করতে হবে। অপরদিকে বাঙ্গালীর ঐতিহ্যের পহেলা বৈশাখ আসন্ন বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন উপলক্ষে ব্যাপক কর্মসূচি গ্রহন করা হয়েছে। কর্মসূচি বাস্তবায়নের জন্য মূল কমিটি ও উপ-কমিটি গঠন করা হয়েছে।

সভায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান,মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর,আটোয়ারী থানার ওসি (তদন্ত) মোঃ সোয়েল রানা,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার লুৎফুল কবির মোঃ কামরুল হাসান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মোঃ নজরুল ইসলাম সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বণিক সমিতির নেতৃবৃন্দ, এনজিও প্রতিনিধি, বিভিন্ন মসজিদ ও ঈদ জামাতের ইমামগণ , ঈদগাঁ ময়দান কমিটির নেতৃবৃন্দ সহ স্থানীয় গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image