• ঢাকা
  • শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ী উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ঘোষনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৮ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:১৬ পিএম
ফুলবাড়ী, উপজেলা নির্বাচন, আওয়ামী লীগ, প্রার্থী, ঘোষনা

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: আগামী ২৫ মে ৪র্থ দাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে দিনাজপুর ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে উপজেলা আওয়ামীগীগের নেতকর্মীদের সিন্ধান্ত মোতাবেক দলিয় প্রার্থী হিসাবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুলকে চেয়ারম্যান, মঞ্জু রায় চৌধুরীকে ভাইস চেয়ারম্যান ও নীরু সামসুন্নাহারকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে নাম ঘোষনা করেন দিনাজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান এমপি। বিষয়টি নিশ্চিত করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল।

গত শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাত ১০টায় ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে দলিয় নেতাকর্মীদের সাথে আলোচনা করে এই সিন্ধান্ত জানান জেলা আওয়ামীলীগের সভাপতি বিচার ও আইন বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোস্তাফিজার রহমান এমপি। প্রার্থীদের না ঘোষনার পরে রোববার সকালে সমর্থনকারীদের মাঝে মিষ্টি বিতরণ করেন আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীরা।

এর আগে আওয়ামীলীগের প্রার্থী হিসাবে বর্তমান উপজেলা পরিষদ নির্বাচনে মোঃ আতাউর রহমান মিল্টন নির্বাচনে অংশগ্রহন করে নির্বাচিত হন। বর্তমানে তার স্থলে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান বাবুলকে প্রার্থী ঘোষনা করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image