• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কোম্পানীগঞ্জে ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৭ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫৪ এএম
কোম্পানীগঞ্জে
ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জে আবদুল খালেক লন্ডনী ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার রামপুর ইউনিয়নের বামনী বাজার মাঠে এ টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

খেলায় ফেনীর সোনাগাজীর  জাওয়াদ-জুয়ায়ের জুটিকে ২-০ সেটে হারিয়ে কোম্পানীগঞ্জের রামপুর ইউনিয়নের একতা ক্রীড়া চক্র দল চ্যাম্পিয়ন হয়েছে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন বিজয়ী দলের মিজান ও ম্যান অব দ্যা টুর্নমেন্টে হয়েছেন রানার্সআপ দলের মো.সিবগাত উল্যাহ।

খেলা পরিচালনা কমিটির সভাপতি এ.কে.এম সাহাব উদ্দিনের সভাপতিত্বে ও খেলা পরিচালনা কমিটির সদস্য আবু নাছের কচির সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারমান মিজানুর রহমান বাদল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, (সোনাগাজী-দাগনভূঞা) সার্কেল তাসনিম হোসেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক শিল্পও বাণিজ্য বিষয়ক সম্পাদক নাজমুল হক নাজিম, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত, রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজিস সালেকীন রিমন, কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও মুছাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী আলী, বামনী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাসিবুস শাহীন আলোক।

অতিথিরা বিজয়ী দলের হাতে ৫০ হাজার টাকার ও রানার্সআপ দলের হাতে ৩০ হাজার টাকার প্রাইজ মানি তুলে দেন। বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদের আয়োজন এই টুর্নামেন্টের মোট ১৪টি দল অংশগ্রহণ করছেন। টুর্নামেন্টের দাতা সিরাজ উদ্দিন ও রফি উদ্দিন জসিম।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image