• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৭ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৫৫ এএম
টেলিভিশন সাংবাদিক ফোরামের
নতুন কমিটি গঠন

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : চাঁদপুর জেলায় টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি ঘোষণা করা হয়। এক বছর মেয়াদি এই কমিটির সভাপতি পদে জিটিভির চাঁদপুর জেলা প্রতিনিধি রিয়াদ ফেরদৌস ও সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হোন যমুনা টিভি ও দৈনিক খোলা কাগজের স্টাফ রিপোর্টার কাদের পলাশ।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকালের দিকে চাঁদপুর প্রেসক্লাব সম্মেলন কক্ষে এই সভার আয়োজন করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে ২০২৪-২০২৫ সালের নতুন কার্যকরি কমিটি গঠন করা হয়। এর আগে ২০২২-২০২৩ সালের কার্যকরি কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটির নির্বাচিত বাকিরা হলেন সিনিয়র সহ-সভাপতি পদে মাই টিভির জেলা প্রতিনিধি মুনাওয়ার কানন, সহ-সভাপতি পদে বৈশাখী টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি ওয়াদুদ রানা, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এখন টিভির রিপোর্টার তালহা জুবায়ের, সাংগঠনিক সম্পাদক পদে নিউজ টুয়েন্টিফোর চাঁদপুর জেলা প্রতিনিধি খোকন কর্মকার, কোষাধ্যক্ষ পদে একুশে টেলিভিশনের চাঁদপুর জেলা প্রতিনিধি নেয়ামত হোসেন, প্রচার ও দফতর সম্পাদক পদে চ্যানেল আই’র চাঁদপুর জেলা প্রতিনিধি মোরশেদ আলম রোকন।

কমিটির কার্যকরি সদস্যরা হলেন, আরটিভির স্টাফ রিপোর্টার ও সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি শরীফ চৌধুরী, বাংলাভিশন টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রহিম বাদশা, চ্যানেল টুয়েন্টিফোর টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি আল ইমরান শোভন, বিজয় টিভির স্টাফ রিপোর্টার সোহেল রুশদী, সময় টিভির স্টাফ রিপোর্টার ফারুক আহমেদ, দেশ টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি লক্ষণ চন্দ্র সূত্রধর, মোহনা টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম বাবু।

সভায় সর্বসম্মতিক্রমে সদস্য যাচাই-বাছাইয়ের জন্য ৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি নবগঠিত কমিটির আহ্বায়করা হলেন, রহিম বাদশা, সদস্য সচিব সোহেল রুশদি, সদস্য নুরুল আলম এবং পদাধিকার বলে সভাপতি ও সাধারণ সম্পাদক। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image