• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ীতে প্রানের আতপ রাইস মিল উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২৫ পিএম
ফুলবাড়ীতে
প্রানের আতপ রাইস মিল উদ্বোধন

মোঃ হারুন-উর-রশীদ, ফুলবাড়ী (দিনাজপুর): ফুলবাড়ী উপজেলার আলাদিপুর রাঙ্গামাটিতে অবস্থিত বঙ্গ মিলার্স লিমিটেড এর আতপ রাইস মিলের নতুন লাইন এর শুভ উদ্বোধন ও প্রানের চুক্তিবদ্ধ কৃষক পর্যায়ে আমন ধানের বীজ বিতরণ, ভুট্টা ও বোরো ধান সংগ্রহ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

১০ মে (বুধবার) দুপুর ২টায়  উপজেলার আলাদিপুর ইউনিয়নের রাঙ্গামাটিতে অবস্থিত বঙ্গ মিলার্স লিমিটেড এর কার্যালয়ে প্রান গ্রুপের নির্বাহী পরিচালক (বিএমএল) মোঃ নাসের আহমেদ এর সভাপতিত্বে আমন ধানের বীজ বিতরণ, ভুট্টা ও বোরো ধান সংগ্রহের শুভ উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলোন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন।  

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম, প্রান এগ্রো বিসনেস লিমিটেড রাঙ্গামাটি ফুলবাড়ী এর জেনারেল ম্যানেজার বি,এস,এল, পিএবিএল মোঃ জাকারিয়া হোসেন, আমিন অটো রাইস মিল ইন্ডাস্ট্রিজ এর সত্বাধিকারী মোঃ রুহুল আমিন,বেদদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপাধক্ষ্য শাহ আব্দুল কুদ্দুসসহ অনেকে উপস্থিত ছিলেন। আলোচনা শেষে প্রানের চক্তিভিত্তি কৃষকদের মাঝে রাসায়নিক সার ও বীজ বিতরণ করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image