• ঢাকা
  • রবিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ম্যাসেজ টু কমিশনার (M2C) : রাস্তার অবৈধ দোকান সরানো হলো


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:১২ পিএম
ডিএমপি কমিশনার, ম্যাসেজ টু কমিশনার, M2C, ‘পুলিশ জনগণের বন্ধু প্রমাণিত’

নিউজ ডেস্ক : মহানগরীর যে কোন নাগরিক পুলিশি সেবা সংক্রান্ত যে কোন তথ্য, অভিযোগ, মতামত +৮৮০১৩২০ ২০২০২০ অথবা +৮৮০১৩২০ ১০১০১০ নম্বরে টেক্সট ম্যাসেজে বা হোয়াটসঅ্যাপে জানাতে পারেন। কমিশনার মহোদয় ম্যাসেজটি পাওয়া মাত্রই কার্যকরী পদক্ষেপ গ্রহণপূর্বক প্রেরককে ফিরতি ম্যাসেজে অবহিত করেন।

ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার এর একটি অনন্য উদ্যোগ ‘ম্যাসেজ টু কমিশনার’ (M2C)। তিনি কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণ করার পরপরই দেশের প্রাণকেন্দ্র ঢাকার নাগরিকদের দ্রুত ও স্মার্ট পুলিশি সেবা প্রদানের অংশ হিসেবে ‘ম্যাসেজ টু কমিশনার (M2C)’ সার্ভিস চালু করেন।

গত শুক্রবার ‘ম্যাসেজ টু কমিশনার’ (M2C)-তে জনৈক ব্যক্তি ম্যাসেজ করেন, গুলশান-১ এর ১৪২ নম্বর রোডে অবৈধভাবে ফুটপাত দখল করে কয়েকটি চায়ের দোকান বসানো হয়েছে। তাতে করে এলাকায় বহিরাগত ও অপ্রাপ্তবয়স্কদের আড্ডা বেড়েছে এবং এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে।

ম্যাসেজটি পাওয়ার পরপরই প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য উপ-পুলিশ কমিশনার ট্রাফিক-গুলশানকে জানানো হয়। একই সঙ্গে সচেতন নাগরিক হিসেবে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করায় ধন্যবাদ জানানো হয় ম্যাসেজ প্রদানকারী ব্যক্তিকে।

পরদিন ট্রাফিক-গুলশান জোনের ফাঁড়ির পুলিশের সহায়তায় গুলশানের ১৪২ নম্বর রোডে অভিযান পরিচালনা করে ফুটপাত পরিস্কার করা হয়।

যথাযথ ব্যবস্থা গ্রহণ করায় ম্যাসেজ পাঠানো সেই ব্যক্তি আজ রোববার ডিএমপি কমিশনারকে ধন্যবাদ জানিয়েছেন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সেই সাথে ডিএমপির প্রসংশা করে লিখেছেন, ‘পুলিশ জনগণের বন্ধু প্রমাণিত’।

এভাবেই ঢাকা মহানগরবাসীর জানমালের নিরাপত্তা, আইনশৃঙ্খলা রক্ষা ও যে কোন সেবা প্রদানে টিম ডিএমপি দৃঢ় প্রতিজ্ঞ।

সূত্র : ডিএমপি নিউজ

ঢাকানিউজ২৪.কম / mohammad

আরো পড়ুন

banner image
banner image