• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নাসিরনগরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৮ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৫২ পিএম
নাসিরনগরে বড় ভাইয়ের হাতে
ছোট ভাই নিহত

মনিরুজ্জামান মনির , ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডলে ছোট ভাই দুলাই মিয়া (২৫) কে হত্যার দায়ে বড় ভাই  ফুল মিয়াকে আটক করেছে পুলিশ। ১৮ মার্চ শনিবার সকালে উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামের ৭নং ওয়ার্ড থেকে ফুল মিয়াকে আটক করা হয়।

পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, ফুল মিয়া কিছুটা মানসিক ভারসাম্যহীন। তিনি গ্রামের বিভিন্ন জনকে মারধর করতেন। প্রায়ই নেশাও করতেন। অনেকেই ছোট ভাই দুলাই মিয়ার কাছে বিচার দিত এসব বিষয়ে। 

শুক্রবার বিকালেও একজনের সাথে খারাপ ব্যবহার করেন ফুল মিয়া। এ নিয়ে ফুল মিয়ার সাথে কথা বলতে গেলে দুলাই মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন ফুল মিয়া। আহত অবস্থায় রাতে দুলাইকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য  ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয় হয়। ঢাকা যাওয়ার পথে সকালে মারা যান দুলাই মিয়া।

এ দিকে শুক্রবার রাতেই অভিযুক্ত ফুল মিয়াকে আটক করে স্থানীয়রা। এর পর পুলিশ তাকে থানায় নিয়ে যায়। লাশের ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণনাড়িয়া মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ হাবিবুল্লাহ সরকার বলেন বড় ভাইয়ের  ধারালো অস্ত্রের আঘাতে ছোট ভাই মারাত্মক জখম হয়। অতিরিক্ত রক্ষক্ষরণের কারণে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয় । বড় ভাই ফুল মিয়াকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া মর্গে পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image