• ঢাকা
  • শনিবার, ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সৌরভ এর স্ত্রী ইভাকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিলেন এসপি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৩৫ পিএম
সৌরভ এর স্ত্রী ইভাকে নিয়ে
চাঞ্চল্যকর তথ্য দিলেন এসপি

নিউজ ডেস্ক : বিশ্ববিদ্যালয়ের ছাত্র ওমর ফারুক সৌরভ চাচাতো বোন ইসরাত জাহান ইভাকে গোপনে বিয়ে করায় চাচার হাতে নৃশংসভাবে খুন হন। তবে যার জন্য এই খুন, সেই ইভা সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে। তিন বছর আগে কানাডা প্রবাসী আব্রাহাম নামে এক যুবককে বিয়ে করেন ইভা। পরে সৌরভের সঙ্গে বিয়ে নিয়ে ঝামেলা হওয়ায় কানাডায় আব্রাহামের কাছে চলে যান তিনি।

মঙ্গলবার (৪ জুন) দুপুরে সৌরভ হত্যার ঘটনায় অভিযুক্ত চাচা ইলিয়াস উদ্দিনসহ তিনজনকে গ্রেফতারের বিষয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ময়মনসিংহের পুলিশ সুপার (এসপি) মাছুম আহাম্মদ ভূঞা।

গ্রেফতার অন্য দুজন হলেন, ইলিয়াস উদ্দিনের শ্যালক আহাদুজ্জামান ফারুক ও মরদেহ বহনকারী প্রাইভেটকারের চালক আব্দুল হান্নান আকন্দ।  ডিবি ও থানা পুলিশ ঢাকা ও ময়মনসিংহে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

পুলিশ সুপার বলেন, সৌরভের চাচাতো বোন ইসরাত জাহান ইভার আব্রাহাম নামে একজনের সঙ্গে বিয়ে হয়। তিনি বর্তমানে কানাডায় স্টুডেন্ট ভিসায় পড়াশোনা করছেন। তার সঙ্গে ডিভোর্সও হয়নি। কিন্তু সম্প্রতি সৌরভ গোপনে তার চাচাতো বোনকে বিয়ে করেন। বিষয়টি ইভার পরিবার ভালোভাবে নেননি।

তিনি আরও বলেন, গত ১ জুন সৌরভ ময়মনসিংহে আসেন। পরে পরিকল্পিতভাবে গোয়ালকান্দিতে চাচার বাসায় প্রথমে মাথায় আঘাত করে সৌরভকে হত্যা করা হয়। এরপর চাপাতি দিয়ে দেহ থেকে মাথা আলাদা করেন হত্যাকারীরা। একইসঙ্গে গাঙ্গিনারপাড় এলাকা থেকে লাগেজ কিনে এনে মরদেহ ভরে গুম করার পরিকল্পনা করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image