• ঢাকা
  • রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শ্রীপুরে নাশকতার মামলায় বিএনপি'র কেন্দ্রীয় নেতা গ্রেফতার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫৫ এএম
শ্রীপুরে নাশকতার মামলায় বিএনপি'র কেন্দ্রীয় নেতা গ্রেফতার 
বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: এস এম রফিকুল ইসলাম

শ্রীপুর (গাজীপুর)প্রতিনিধি : 

গাজীপুরের শ্রীপুরে নাশতার মামলায় অভিযুক্ত বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক,কেন্দ্রীয় পেষাজীবি নেতা ডা: এস এম রফিকুল ইসলাম বাচ্চু (৫৭)কে গ্রেফতার করেছে র‌্যাব-১। 

শুক্রবার (২৪নভেম্বর) বেলা আড়াইটার দিকে গাজীপুর মহানগরীর ধীরাশ্রম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ডা.রফিকুল ইসলাম বাচ্চু শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি গ্রামের মৃত সামসুদ্দিন আহাম্মদের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১ গাজীপুরের পোড়াবাড়ী স্পেশালাইজড কোম্পানী কমান্ডার মেজর ইয়াসির আরাফাত হোসেন। তিনি জানান, ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু জেলার শ্রীপুর থানা এলাকায় গাড়ীতে অগ্নিসংযোগ ও বিস্ফোরক মামলার প্রধান আসামী। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

স্থানীয়রা জানায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৩ আসনের বিএনপির সম্ভাব্য প্রার্থী তিনি।  বিএনপি’র চলমান আন্দোলনে শ্রীপুরে  নেতৃত্ব দিয়ে থাকে  ডা, রফিকুল ইসলাম বাচ্চু। তিনি বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, ড্যাব এর উপদেষ্ঠা এবং বাংলাদেশ সম্মিলিত পেশাজীবি পরিষদের কেন্দ্রীয় নেতা। এর আগে ১৭নভেম্বও সন্ধ্যা পৌনে ছয়টারদিকে ডাকা-ময়মনসিংহ মহাসড়কের ১নং সিএন্ডবি এলাকায় মশাল মিছিল করে মহাসড়কে অগ্নিসংযোগ ককটেল বিষ্ফোরণের ঘটনায় ১৮নভেম্বর শ্রীপুর থানায় মামলা নং ০২(১১)২৩  রুজু হয়। ওই মামলায় প্রধান আসামী ডা, রফিকুল ইসলাম বাচ্চু।
বাংলাদেশ সম্মিলিত পেশাজীবি পরিষদের আহবায়ক অধ্যাপক ডাঃ এ জেড এম জাহিদ হোসেন সদস্য সচিব সাংবাদিক কাদের গণি চৌধুরী এক বিবৃতিতে উদ্বেগ প্রকাশ করে বলেন, অধ্যাপক ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু একজন স্বনামধন্য চিকিৎসক, তাকে গ্রেফতারের পর চোর-ডাকাত  খুনি সন্ত্রাসীদের মতো ফটোসেশন করা খুবই দুঃখজনক। তারা এর নিন্দা ও প্রতিবাদ জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image