• ঢাকা
  • সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বরিশাল সিটি নির্বাচনে কোন পেশীশক্তি বরদাস্ত  করা হবে  না: সিইসি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৮ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৪১ পিএম
বরিশাল সিটি নির্বাচনে কোন পেশীশক্তি বরদাস্ত  করা হবে  না
প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল

মো. জাহেদুল ইসলাম, বরিশাল : বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে অনিয়ম, মাস্তানি ও পেশিশক্তির ব্যবহার হলে তা কঠোরভাবে দমন করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

এ সময় তিনি প্রার্থীদের সহযোগিতা কামনা করে বলেছেন, গাজীপুরের নির্বাচন সুষ্ঠুভাবে করতে পেরেছি। সেখানে আমরাই সব দায়িত্ব পালন করেছি, তা নয়। সেটা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়েছে কারণ প্রত্যেক প্রার্থী প্রবলভাবে নিজেদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীর পোলিং এজেন্ট তুলে নিয়েছে, এমন কোনো অভিযোগ আসেনি।

নিজেরাই পর্যবেক্ষণে থাকবেন। কেউ প্রতিহত করেছে বা আপনার ভোট অন্য কেউ দিচ্ছে, এমন অনিয়ম হয়েছে দেখলে প্রিজাইডিং অফিসারের কাছে অভিযোগ করবেন। প্রিজাইডিং অফিসার যদি দায়িত্বে অবহেলা করেন, আমরা কিন্তু তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেব।

শনিবার (২৭ মে) রাতে বরিশাল জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে প্রার্থী ও নির্বাচন সংশ্লিষ্টদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান নির্বাচন কমিশনার বলেন, আমাদের একক চেষ্টায় নির্বাচন ভালোভাবে হবে আমি এ কথা বলছি না। আপনাদের চেষ্টাও সমভাবে না থাকে আমাদের একক চেষ্টায়, আইনশৃঙ্খলা বাহিনীর একক চেষ্টায় এটা হবে না। এটা সমন্বিত প্রয়াসে হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image