• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

উখিয়ায় ২১ কেজি আইস জব্দ, আটক ৩


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:২২ পিএম
উখিয়ায় আটক ৩
২১ কেজি আইস জব্দ

জাফর আলম, কক্সবাজার : উখিয়ায় ২১ কেজি ক্রিষ্টাল মেথ (আইস) সহ ৩ মাদক কারবারি কে আটক করেছে বিজিবি। জব্দ হওয়া আইসের আনুমানিক মূল্য প্রায় ১০৫ কোটি ৪৫ লক্ষ টাকা। যা এ যাবতকালে জব্দকৃত সর্ববৃহৎ চালান। 

বুধবার (২৬ এপ্রিল) মধ্যরাত সাড়ে তিনটার দিকে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের রহমতের বিল এলাকায় কক্সবাজার ব্যাটেলিয়ন (৩৪ বিজিবি) অভিযান পরিচালনা করে আইস সহ চিহ্নিত মাদক কারবারি বুজরুখ ও তার ২ সহযোগীকে আটক করতে সক্ষম হয়।

আটক বুজরুখ মিয়া (২৮) উপজেলার বালুখালী এলাকার মৃত সিদ্দিক আহমেদের ছেলে। এঘটনায় আটক তার অন্য দুই সহযোগী বালুখালীর আব্দুর শুক্কুরের ছেলে মোহাম্মদ ইসমাঈল (২৩) ও পালংখালীর আবুল মন্ডলের ছেলে ছৈয়দুল বশর (৪০)। বিষয়টি নিশ্চিত করে ৩৪ বিজিবির অধিনায়ক সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৩৪ বিজিবির আওতাধীন পালংখালী বিওপির একটি দল বিওপির আনুমানিক দেড় কিলোমিটার দক্ষিণে বিপি-২০ এর বাংলাদেশের অভ্যন্তরে ৯০০ গজের মধ্যে পাচার চক্রের উপস্থিতি টের পেয়ে অভিযান চালায়। পাচার চক্রের সদস্যরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি সদস্যরা ধাওয়া করে তাদের আটক করে। আটককৃতদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা প্রক্রিয়াধীন বলে জানান বিজিবির এই কর্মকর্তা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image